জীবন বাজি রেখে যানজট-সন্ত্রাসমুক্ত ঢাকা গড়ে তুলবো: মিলন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৩৪, জানুয়ারি ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৩৬, জানুয়ারি ১৯, ২০২০

মিলনের-নির্বাচনি-প্রচারণারাজধানী ঢাকাকে পরিকল্পিতভাবে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়য়প্রার্থী সাইফুদ্দিন আহমেদ মিলন। তিনি বলেন, ‘নগরবাসীর মূল সমস্যা যানজট ও সন্ত্রাস। আমি জয়ী হলে জীবন বাজি রেখে যানজট ও সন্ত্রাসমুক্ত নগরী গড়ে তুলবো।’ রবিবার (১৯ জানুয়ারি) রাজধানীর গোলাপশাহ্ মাজার এলাকায় নির্বাচনি প্রচারণা চালানোর সময় তিনি এসব প্রতিশ্রুতি দেন।   

মিলন বলেন, ‘বেড়িবাঁধ নির্মাণ, নগর ভবন সৃষ্টি, রাজধানীর রাস্তা প্রশস্তকরণ, নতুন রাস্তা নির্মাণসহ রাজধানীতে উন্নয়নের বিপ্লব ঘটিয়েছেন হুসেইন মুহাম্মদ এরশাদ। আমি নির্বাচিত হলে  এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করবো।’

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম-মহাসচিব শফিকুল ইসলাম শফিক, ফখরুল আহসান শাহজাদা প্রমুখ।

এদিকে, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদারকে আহ্বায়ক করে ঢাকা উত্তর সিটির নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন—কো-চেয়ারম্যান  মজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, মো. শফিকুল ইসলাম সেন্টু প্রমুখ।

/এএইচআর/এমএনএইচ/

লাইভ

টপ