জাপার ত্রাণ বিতরণ অব্যাহত

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৩৮, এপ্রিল ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩৮, এপ্রিল ০৭, ২০২০

বিগত কয়েকদিনের মতো মঙ্গলবারও (৭ এপ্রিল) দেশের বিভিন্ন স্থানে ত্রাণ-সহায়তা কার্যক্রম পরিচালনা করেছে জাতীয় পার্টি। এদিন রাজধানী ঢাকাসহ তিনটি জেলায় সুবিধাবঞ্চিত মানুষদের কাছে খাবারসহ বিভিন্ন প্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দেওয়া হয়েছে। দলের চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

খন্দকার জালালী জানান, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলার নির্বাচনি এলাকা শ্যামপুরের সাড়ে তিনশ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসব ত্রাণ বিতরণ করেছেন বাবলার স্ত্রী ও দলের ভাইস চেয়ারম্যান সালমা হোসেন।
মঙ্গলবার সকালে জুরাইন শেখ কামাল স্কুল মাঠে স্থানীয় জাতীয় পার্টির স্থানীয় নেতাদের সঙ্গে নিয়ে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া ৫১, ৫৪ ও ৪৭ নং ওয়ার্ডের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তারা। এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পাটির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, স্বেচ্ছাসেবক পাটির নেতা রনি, লিটন, সাব্বির, ইমন ও ডি কে সমিরসহ আরও অনেকে।
জালালী জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির উদ্যোগে মঙ্গলবার ত্রাণ বিতরণ হয়েছে। এছাড়া, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রামে কর্মহীন অসহায় মানুষের পাশে গাজীপুর জেলা জাতীয় যুব সংহতি'র নেতারা।

/এসটিএস/এমআর/

লাইভ

টপ