কর্মহীনদের মাঝে গণসংহতি আন্দোলনের খাদ্য বিতরণ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ০২:২৪, মে ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:২৮, মে ২২, ২০২০

রাজধানীর ঢাকার মধুবাগ ১, ২ ও ৩ নং কলোনির কর্মহীন ও অসহায় মানুষের মধ্যে তৃতীয়বারের মতো খাবার বিতরণ করেছে গণসংহতি আন্দোলন ও দলটির ছাত্র সংগঠন ছাত্র ফেডারেশন। বৃহস্পতিবার (২১ মে) রাতে গণসংহতি আন্দোলন পক্ষে থেকে পাঠানো এক বিবৃতিতে বলা হয়, মধুবাগ ১, ২ ও ৩ নং কলোনির তৃতীয় দফায় খাবার পৌঁছে দেওয়া হয়েছে।
বিবৃতিতে বলা হয়, সেখানকার মানুষদের উপার্জন বন্ধ থাকায় এবং সরকারি কোনও সহযোগিতা না পাওয়ায় বহু পরিবার সংকটে দিনাতিপাত করছে। সাধারণ অসুখ-বিসুখের ওষুধ কেনার মতো নগদ টাকাও নেই। যত দিন যাচ্ছে অবস্থা তত ঘনীভূত হচ্ছে। যেসব পরিবারের সঙ্গে আমাদের কথা হয়েছে তাদের একেক পরিবারে সদস্য সংখ্যা ন্যূনতম ৩ জন সর্বোচ্চ ৮ জন। তাদের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রয়োজন।
গণসংহতি আন্দোলন পক্ষ থেকে সংকটাপন্ন মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা অব্যাহত আছে উল্লেখ করে বিবৃতিতে বলা হয়, সরকার মুখে অনেক কিছু বললেও বাস্তবতা হচ্ছে কোটি কোটি হতদরিদ্র পরিবারে কোনও সরকারি সহায়তা পোঁছাচ্ছে না। এসময় উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলন ঢাকা মহানগর শাখার সদস্য কাদের খান, ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জাহিদ সুজন ও ঢাকা মহানগর শাখার সম্পাদক রূপক রায়।

/এএইচআর/এমআর/

সম্পর্কিত

লাইভ

টপ