নিউজিল্যান্ড সফরের আগে ইশান্তের চোট

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ০৯:৪৬, জানুয়ারি ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১০:০২, জানুয়ারি ২১, ২০২০

চোট পেয়েছেন ইশান্ত।  ভারতের সাম্প্রতিক টেস্ট সাফল্যের অন্যতম অস্ত্র পেসার ইশান্ত শর্মা। নিউজিল্যান্ড সফরের উদ্দেশে তার দেশ ত্যাগ করার কথা ছিল ৬ ফেব্রুয়ারি। কিন্তু এর আগেই গোড়ালির অনাকাঙ্ক্ষিত চোটে আক্রান্ত হয়েছেন ভারতের অভিজ্ঞ এই পেসার!

রঞ্জি ট্রফিতে বিদর্ভের বিপক্ষে দিল্লির হয়ে খেলছিলেন ইশান্ত। সোমবার দ্বিতীয় ইনিংসে নিজের তৃতীয় ওভারে ঘটে এমন অঘটন। ৩১ বছর বয়সী পেসারের চোটের অবস্থা গুরুতর মনে হয়েছে দিল্লির টিম ম্যানেজমেন্টের। চোটের কারণে ইশান্ত মাঠ ছেড়ে বেরিয়ে গেছেন খুঁড়িয়ে খুঁড়িয়ে।

এমন চোটে দিল্লি শিবিরও খুব একটা স্বস্তিতে নেই। থাকার কথাও নয়, আক্রমণের ভরসা ইশান্ত বিদর্ভের প্রথম ইনিংসে ৪৫ রানে নিয়েছেন ৩ উইকেট। তার চোট ভারতীয় দলের নির্বাচকদের কপালেও চিন্তার ভাঁজ পড়েছে। কারণ নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করতে হবে দুই-এক দিনেই।

দিল্লি দলের এক কর্মকর্তা জানিয়েছেন ইশান্তের পা ফুলে গেছে, ‘ইশান্তের পা ফুলে গেছে। আশা করছি কোনও ফ্র্যাকচার হয়নি। তার এমআরআই করানো হবে। এখন ওর রিহ্যাবের দায়িত্ব নেবে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি।’

ওই কর্মকর্তা আরও জানিয়েছেন, চলমান ম্যাচে আর বল করতে পারবেন না ইশান্ত। তবে তাকে পাওয়ার আশা ছাড়ছে না ভারতীয় টিম ম্যানেজমেন্ট!

/এফআইআর/

লাইভ

টপ