জুভেন্টাসকে থামালো নাপোলি

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:৪৩, জানুয়ারি ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:১৬, জানুয়ারি ২৭, ২০২০

নাপোলির গোলের একটি মুহূর্ত। সিরি আ’য় অপ্রতিরোধ্য গতিতে ছুটে চলছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার সঙ্গে ছুটে চলছিল জুভেন্টাসও! রোনালদোকে থামানো না গেলেও তার দল জুভেন্টাসকে থামিয়ে দিয়েছে নাপোলি। জুভেন্টাসের বিপক্ষে ২-১ গোলের অপ্রত্যাশিত জয় তুলে নিয়েছে নাপোলি।

অথচ লিগে টানা চার ম্যাচেই জিতেছে জুভেন্টাস। সারির লাইনআপে ছিলেন গঞ্জালো হিগুয়েইন, পাউলো দিবালা ও রোনালদো। এর পরেও প্রত্যাশিত জয় পায়নি টানা নবম শিরোপার খোঁজে থাকা জায়ান্টরা। উল্টো নাপোলির বিরুদ্ধে ঘাম ছুটেছে দলটির। ৫৩ মিনিটে এগিয়ে যেতে পারতো জুভেন্টাস। রোনালদোর গোল বাতিল হয়ে যায় অফসাইডে।

৬২ মিনিটে হিগুয়েইন শট নিয়েছিলেন গোল বরাবর। তা রুখে দিয়েছেন নাপোলি গোলকিপার। পরের মিনিটে তাদের হতাশা আরও বেড়ে যায় নাপোলি ম্যাচের প্রথম গোলটি করলে। শুরুতে ইনসিগনির শট রুখে দিয়েছিলেন জুভেন্টাস গোলকিপার, বল ঠিকমতো ধরতে না পারায় ফিরতি বলে গোলটি করেন মিডফিল্ডার জিয়েলিনস্কি।

৮৬ মিনিটে নাপোলির হয়ে দ্বিতীয় গোলটি করেছেন ইনসিগনে। বার বার ব্যর্থ হওয়া জুভেন্টাস সান্ত্বনার গোলটি পায় শেষ মিনিটে। ৯০ মিনিটে গোলটি করেছেন রোনালদো। টানা আট ম্যাচেই গোলের দেখা পেলেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

হারের ফলে ২১ ম্যাচে শীর্ষে থাকা জুভেন্টাসের পয়েন্ট দাঁড়িয়েছে ৫১। দ্বিতীয়স্থানে থাকা ইন্টার মিলানের সংগ্রহ সমান ম্যাচে ৪৮ পয়েন্ট। 

/এফআইআর/

লাইভ

টপ