চট্টগ্রামে শাহাদাত-ইমনকে ফুল দিয়ে বরণ

Send
নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম
প্রকাশিত : ২৩:৪২, ফেব্রুয়ারি ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:০৭, ফেব্রুয়ারি ১৪, ২০২০

পারভেজ হোসেন ইমন। নিজ জেলা চট্টগ্রামের মাটিতে পা রেখেছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী শাহাদাত হোসেন দীপু ও আরেক ক্রিকেটার পারভেজ হোসেন ইমন।  তাদের পৌঁছানোর খবরে আগে থেকেই ভিড় জমিয়ে ফেলেছিলেন স্থানীয়রা। তাদের বরণ করে নিয়েছেন ফুলেল শুভেচ্ছায়।  

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম নগরীর শুলকবহর এলাকায় নিজ বাসায় ফেরার পর গণমাধ্যমের মুখোমুখি হন শাহাদাত। এসময় ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেছেন, ‘আমার স্বপ্ন হচ্ছে বিশ্বসেরা অলরাউন্ডার হওয়া। দেশের হয়ে ভালো কিছু করে দেখানো।’

শাহাদাত হোসেন।দুপুর ১২টায় বিমানে করে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান শাহাদাত। সেখান থেকে মাইক্রোযোগে দুপুর ১টার দিকে তাকে চট্টগ্রামের শুলকবহর এলাকার বাসায় নিয়ে আসা হয়। তার আসার খবর পেয়ে বাসার সামনে এলাকাবাসী জড়ো হতে থাকেন। পরে গাড়ি থেকে নামার পর তারা শাহাদাতকে ফুল দিয়ে বরণ করে নেন।

এদিকে চট্টগ্রামের আরেক ছেলে ইমনকেও বরণ করে নিয়েছেন স্থানীয় জনগণ। সন্ধ্যা ৭টার দিকে ঢাকা থেকে দেশ পরিবহনের একটি এসি বাসে বিশ্বকাপ জয়ী এই খেলোয়াড় চট্টগ্রাম পৌঁছান। দামপাড়া এলাকায় বাস থেকে নামার পরপরই এলাকার প্রতিবেশী যুবকরা তাকে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন।

 

/এফআইআর/

লাইভ

টপ