টেস্ট ছেড়ে বিসিএল ফাইনালে হাসান, সঙ্গী মাহমুদউল্লাহ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২০:৩১, ফেব্রুয়ারি ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩৩, ফেব্রুয়ারি ২১, ২০২০

মাহমুদউল্লাহ ও হাসান মাহমুদজিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দলে জায়গা হয়নি মাহমুদউল্লাহর। তবে হাসান মাহমুদ সুযোগ পেয়ে ছিলেন অভিষেকের অপেক্ষায়। জোর গুঞ্জন ছিল ২০ বছর বয়সী পেসারের খেলার। যদিও টিম ম্যানেজমেন্ট তাকে ছেড়ে দিয়েছে, ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের হয়ে বিসিএলের ফাইনাল খেলবেন হাসান।

আন্তর্জাতিক আঙিনায় পা রাখার অপেক্ষা তাতে বাড়লো তরুণ পেসারের। আগের রাউন্ডে ৩ উইকেট পাওয়া হাসান ফাইনাল খেলবেন বিসিবি দক্ষিণাঞ্চলের বিপক্ষে। যে দলে রয়েছেন মাহমুদউল্লাহরা। জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের দল থেকে বাদ পড়া অভিজ্ঞ ক্রিকেটার নিজেকে প্রস্তুতির দারুণ সুযোগ পাচ্ছেন বিসিএলের ফাইনাল দিয়ে।

টেস্ট দলে জায়গা হারানোর পর মাহমুদউল্লাহ বিসিএল খেলবেন কিনা, তা নিয়ে সংশয় ছিল। কিন্তু ক্রিকেটের লম্বা সংস্করণের দলে জায়গা ফিরে পেতে এই অলরাউন্ডার নামছেন ঘরোয়া ক্রিকেটে। ফাইনালে থাকছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী তানজিদ হাসান তামিম। জিম্বাবুয়ের বিপক্ষে বিবিসি একাদশের হয়ে খেলা প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি পাওয়া এই ব্যাটসম্যান খেলবেন পূর্বাঞ্চলের হয়ে।

চট্টগ্রামে বিসিএলের অষ্টম আসরের ফাইনাল শুরু হবে আগামীকাল (শনিবার)। এবারের ফাইনালটি হবে পাঁচ দিনের।

বিসিবি দক্ষিণাঞ্চল: আব্দুর রাজ্জাক, নুরুল হাসান, আল-আমিন জুনিয়র, এনামুল হক, ফজলে মাহমুদ, মাহমুদউল্লাহ, শামসুর রহমান, মেহেদী হাসান, ইরফান শুক্কুর, কামরুল ইসলাম, আল-আমিন হোসেন, ফরহাদ রেজা, শফিউল ইসলাম, নাসুম আহমেদ ও তাসামুল হক।

ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল: মোহাম্মদ আশরাফুল, পিনাক ঘোষ, তানজিদ হাসান তামিম, ইমরুল কায়েস, নাসির হোসেন, আফিফ হোসেন, জাকির হাসান, মাহমুদুল হাসান, অমিত হাসান, নাজমুল ইসলাম, রুবেল মিয়া, হাসান মাহমুদ, রুবেল হোসেন, সাকলায়েন সজীব ও রনি চৌধুরী।

/আরআই/কেআর/

লাইভ

টপ