করোনাভাইরাস: সেরে উঠেছেন ফিওরেন্তিনার তিন খেলোয়াড়

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২৩:৪৭, এপ্রিল ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:৫৯, এপ্রিল ০৬, ২০২০

সেরে উঠেছেন (বাঁ থেকে) দুসান ব্লাহোভিচ, জার্মান পেজেয়া ও পাত্রিক কুত্রোনেকরোনাভাইরাস পরিস্থিতি প্রতিদিন খারাপের দিকেই যাচ্ছে। যুক্তরাষ্ট্রের আক্রান্তের সংখ্যা এখন সবচেয়ে বেশি। বাংলাদেশেও সংখ্যাটা বাড়ছে। মোটা দাগে অবনতির চিত্রই ধরা পড়ছে। তবুও মৃত্যুর মিছিলের মাঝে কিছুটা হলেও স্বস্তির হাওয়া লাগছে অনেকের সুস্থ হয়ে ওঠার খবরে। ইতালিয়ান ‍ফুটবল ক্লাব ফিওরেন্তিনার তিন খেলোয়াড়ের করোনা থেকে সেরে ওঠার সুসংবাদ তেমনই।

গত ১৪ মার্চ শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গিয়েছিল ইতালিয়ান ক্লাবটির তিন খেলোয়াড়- আর্জেন্টাইন ডিফেন্ডার জার্মান পেজেয়া, ইতালিয়ান স্ট্রাইকার পাত্রিক কুত্রোনে ও সার্বিয়ান স্ট্রাইকার দুসান ব্লাহোভিচের। তবে এখন তাদের শরীরে প্রাণঘাতী এই ভাইরাস আর নেই। এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে ফিওরেন্তিনা।

সবার আগে ব্লাহোভিচের করোনাভাইরাস ‘নেগিটিভ’ পাওয়া গেছে। এরপর বাকি দুজনও সেরে উঠেছেন এই ভাইরাস থেকে।

বিবৃতিতে ফিওরেন্তিনা জানিয়েছে, ‘ফিওরেন্তিনা অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছে, জার্মান পেজেয়া, পাত্রিক কুত্রোনে ও দুসান ব্লাহোভিচের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি আর নেই।’ এরপর তারা ধন্যবাদ দিয়েছে চিকিৎসকদের, ‘আমরা ধন্যবাদ দিতে চাই ডাক্তার, নার্স ও হাসপাতালকে, যারা ইতালি ও পুরো বিশ্বের কঠিন এই সময়ে প্রয়োজনীয় চিকিৎসা অব্যাহত রেখেছেন।’

এখন পর্যন্ত করোনায় সবচেয়ে বেশি মারা গেছে ইতালিতে। সোমবার পর্যন্ত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে দেশটিতে মারা গেছে ১৬ হাজারেরও বেশি। আর আক্রান্তের সংখ্যা ১ লাখ ৩২ হাজার ৫৪৭ জন।

/কেআর/

লাইভ

টপ