মেসি বললেন ‘ভুয়া খবর’

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১১:৫৭, এপ্রিল ১০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:০৪, এপ্রিল ১০, ২০২০

রোনালদিনহোর জামিনের অর্থ দেওয়ার খবর উড়িয়ে দিয়েছেন মেসিমোটা অঙ্কের অর্থ দিয়ে জামিন পেয়েছেন রোনালদিনহো। এই খুশির খবরের মধ্যেও অনেকের মনে প্রশ্ন জাগে- ৩২ দিন জেলখাটার পর ব্রাজিলিয়ান তারকাকে হঠাৎ ছাড়িয়ে নিলো কে? আর্জেন্টাইন এক টেলিভিশনের খবর, এই অর্থের জোগানদাতা লিওনেল মেসি। একই সঙ্গে বার্সেলোনা ফরোয়ার্ডের ইন্টার মিলানে যাওয়ার প্রতিবেদনও করে তারা। কিন্তু মেসি জানালেন দুটো খবরই ‘ভুয়া’।

জাল পাসপোর্ট দিয়ে প্যারাগুয়েতে প্রবেশ করে জেলে যেতে হয়েছিল রোনালদিনহো। এক মাসেরও বেশি সময় পর দিনতিনেক আগে সাড়ে ১৩ কোটি টাকায় জামিন পেয়েছেন বিশ্বকাপ জয়ী তারকা। গত মাসে রোনালদিনহো প্যারাগুয়ের জেলে যাওয়ার পর মেসি জানিয়েছিলেন, সাবেক বার্সেলোনা সতীর্থের জন্য তিনি সবকিছুই করবেন। তাই তার জেল থেকে ছাড়া পাওয়ার পর আর্জেন্টাইন টেলিভিশন টিএনটি স্পোর্টস জানায়, রোনালদিনহোর জামিনের অর্থ মেসির কাছ থেকে এসেছে।

ক্রীড়াবিষয়ক টেলিভিশনটি এখানেই থামেনি, মেসির ইন্টার মিলানে যোগ দেওয়ার খবরও দেয় তারা। গত কয়েকদিন ধরে ছয়বারের ব্যালন ডি’অর জয়ীর ইতালিয়ান ক্লাবটিতে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। ইন্টারের সাবেক সভাপতি মাসিমো মোরাত্তির ‘আমার মনে হয় না মেসিকে কেনার স্বপ্ন অবৈধ্য’ মন্তব্যের পর থেকেই ইউরোপিয়ান মিডিয়ায় চলছে আর্জেন্টাইন অধিনায়কের দলবদলের আলোচনা।

রোনালদিনহোর জামিন ও ইন্টারে যোগ দেওয়া নিয়ে টিএনটি স্পোর্টসের করা দুটি খবরই উড়িয়ে দিয়েছেন মেসি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সত্যটা প্রকাশ করেছেন তিনি। টিএনটি স্পোর্টসের টুইটের স্ক্রিনশট নিয়ে মেসি লিখেছেন, ‘#ভুয়াখবর’। এরপর যোগ করেছেন, ‘মিথ্যা ১: মেসি ইন্টারে যাচ্ছেন, মিথ্যা ২: রোনালদিনহোকে ছাড়াতে অর্থ দিয়েছেন মেসি।’

কথাগুলোর নিচে মেসি আরও যোগ করেছেন, ‘কয়েক সপ্তাহ আগে তারা নিউয়েলস ওল্ড বয়েজ সম্পর্কে যা বলেছিল, সেটও মিথ্যা। ঈশ্বরকে ধন্যবাদ কেউ তাদের বিশ্বাস করেননি...।’

/কেআর/

লাইভ

টপ