X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৭ বৈশাখ ১৪৩১

‘ব্যক্তিগত কারণে’ তামিমের আড্ডায় আসছেন না সাকিব

বাংলা ট্রিবিউন রিপোর্ট
২১ মে ২০২০, ১৬:৪০আপডেট : ২১ মে ২০২০, ১৬:৫৯

‘ব্যক্তিগত কারণে’ তামিমের আড্ডায় আসছেন না সাকিব করোনাকালে ক্রিকেটভক্তদের বিনোদন দিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত লাইভ আড্ডায় বসছেন তামিম ইকবাল। সঙ্গে আনছেন দেশ-বিদেশের সাবেক-বর্তমান তারকা ক্রিকেটারদের। অথচ ‘লাইভ আড্ডা উইথ তামিম’-এ এখনও দেখা নেই সাকিব আল হাসানের! এই অলরাউন্ডার কবে আসবেন, কেন আসছেন না- এমন হাজারও মন্তব্য লাইভ চলাকালীন তামিমের ইনবক্সে জমা পড়ছে। আজ (বৃহস্পতিবার) তামিমের কাছ থেকে এলো উত্তর। জানালেন, ‘ব্যক্তিগত কারণে’ তার আড্ডায় আসবেন না সাকিব।

আজ তামিমের লাইভ আড্ডায় যুক্ত হয়েছিলেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। ৪০ মিনিটের প্রাণবন্ত আড্ডা শেষে তামিম জানিয়েছেন, তার শেষ আড্ডা হবে আগামী শনিবার রাতে। সেখানেও দেখা যাবে না সাকিবকে। গত কয়েক সপ্তাহ ধরে চলমান লাইভ অনুষ্ঠানে তামিম আমন্ত্রণ জানালেও সাকিব নাকি ব্যক্তিগত কারণ দেখিয়ে আসতে অস্বীকৃতি জানিয়েছেন!

“আমি একটা বিষয় পরিষ্কার করতে চাই। গত কিছুদিন ধরেই আমি দেখছি সবাই বলছেন, ‘সাকিব কবে আসবে, সাকিব কবে আসবে?’ আমি পরিষ্কার করে বলছি, তার সঙ্গে ১০-১২ দিন আগে যোগাযোগ করেছিলাম। শেষ অনুষ্ঠান সিনিয়র পাঁচ ক্রিকেটার মিলে করতে চেয়েছিলাম। এটাই আমার ইচ্ছা ছিল। দুর্ভাগ্যবশত, তার কোনও ব্যক্তিগত কারণে সে আমাদের সঙ্গে যোগ দিতে পারবে না। আমি মনে করি এটা নিয়ে বেশি আলোচনা করারও দরকার নেই। মানুষের ব্যক্তিগত কাজ থাকতেই পারে।’- নিজের ফেসবুক লাইভে সাকিবের না আসা প্রসঙ্গে বলেছেন তামিম।

বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক জানিয়েছেন, লাইভ আড্ডার নিয়মিত আয়োজনের শেষ পর্বে থাকবেন মাশরাফি মুর্তজা, মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ। শনিবার রাত সাড়ে ১০টায় তামিমের শো-তে জাতীয় দলের তিন ক্রিকেটার একসঙ্গে উপস্থিত হবেন। এ প্রসঙ্গে তামিম বলেছেন, ‘যারা যুক্ত হয়েছেন তাদের সম্মান করা উচিত। হয়তো আমরা পাঁচজন একসঙ্গে করতে পারছি না, কিন্তু চারজন একসঙ্গে আগামী শনিবার লাইভে আসব। ’

আজকের পর্বে এসেছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক উইলিয়ামসন। তামিমের অফিসিয়াল ফেসবুক ও ইউটিউব চ্যানেলে বেলা ৩টায় লাইভ অনুষ্ঠানটি শুরু হয়েছিল। প্রায় ৪০ মিনিটের প্রাণবন্ত আড্ডায় দুজনের কথা হয় ক্রিকেট নিয়ে। এর আগে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ওয়াসিম আকরামকে হাজির করেছিলেন তামিম। সেই পর্বে ওয়াসিমের সঙ্গে ছিলেন জাতীয় দলের তিন সাবেক ক্রিকেটার মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট।

চলমান লাইভ আড্ডাটি তামিম শুরু করেছিলেন মুশফিকুর রহিমের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভ দিয়ে। এরপর একে একে যোগ দিয়েছেন মাহমুদউল্লাহ, মাশরাফি মুর্তজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, নাসির হোসেন। পরে সাবেক তিন অধিনায়ক- নাইমুর রহমান দুর্জয়, হাবিবুল বাশার সুমন ও খালেদ মাহমুদ সুজনকে নিয়ে ফেসবুকে লাইভ করেছেন। গত শনিবার তামিমের সঙ্গে লাইভ আড্ডায় এসেছিলেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হক, ব্যাটসম্যান লিটন দাস, সৌম্য সরকার ও স্পিনার তাইজুল ইসলাম।

স্থানীয় ছাড়াও বিদেশি ক্রিকেটাররা এসেছেন তামিমের আড্ডায়। তামিমের আড্ডায় যোগ দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসি, ভারতের রোহিত শর্মা ও বিরাট কোহলি এবং পাকিস্তানের ওয়াসিম আকরাম। মঙ্গলবার ২০ মিনিটের জন্য আড্ডায় যুক্ত হয়েছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক।

/আরআই/কেআর/
সম্পর্কিত
সর্বশেষ খবর
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা শুরু
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা শুরু
রাজশাহীতে দিনব্যাপী অনুষ্ঠিত হলো বিভাগীয় সর্বজনীন পেনশন মেলা
রাজশাহীতে দিনব্যাপী অনুষ্ঠিত হলো বিভাগীয় সর্বজনীন পেনশন মেলা
রুবেলকে শোকজ দিলো উপজেলা আ’লীগ, প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ পলকের
নাটোরে উপজেলা নির্বাচনরুবেলকে শোকজ দিলো উপজেলা আ’লীগ, প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ পলকের
এমপি দোলনের গাড়ি লক্ষ্য করে ইট নিক্ষেপ, সাংবাদিক আহত
এমপি দোলনের গাড়ি লক্ষ্য করে ইট নিক্ষেপ, সাংবাদিক আহত
সর্বাধিক পঠিত
বাড়ছে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানি, নতুন যোগ হচ্ছে স্বাধীনতা দিবসের ভাতা
বাড়ছে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানি, নতুন যোগ হচ্ছে স্বাধীনতা দিবসের ভাতা
ইরান ও ইসরায়েলের বক্তব্য অযৌক্তিক: এরদোয়ান
ইস্পাহানে হামলাইরান ও ইসরায়েলের বক্তব্য অযৌক্তিক: এরদোয়ান
উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের ঘটনায় ক্ষমা চাইলেন প্রতিমন্ত্রী
উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে অপহরণের ঘটনায় ক্ষমা চাইলেন প্রতিমন্ত্রী
ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল!
ইরানে হামলা চালিয়েছে ইসরায়েল!
সংঘাত বাড়াতে চায় না ইরান, ইসরায়েলকে জানিয়েছে রাশিয়া
সংঘাত বাড়াতে চায় না ইরান, ইসরায়েলকে জানিয়েছে রাশিয়া