করোনাকালে বিসিবি কর্মীদের জন্য ভেট্টরির ৪ লাখ টাকা

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৮:৪৩, জুন ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:০০, জুন ২৩, ২০২০

বাংলাদেশের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরিগত মাসে জানা গিয়েছিল, সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি। করোনাকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অল্প বেতনের কর্মীদের পাশে দাঁড়ানোর কথা রেখেছেন সাবেক কিউই স্পিনার। অনুদান হিসেবে দিয়েছেন দুই দিনের বেতন। অঙ্কটা মোটেও কম নয়, ৫ হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় ৪ লাখ টাকারও বেশি।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের ম্যানেজার সাব্বির খানের সঙ্গে যোগাযোগ করে এই অনুদান দিয়েছেন ভেট্টরি। নিউজিল্যান্ডের সাবেক অধিনায়কের অনুদানের টাকা এরই মধ্যে বিসিবির ১৩৫ জন কর্মীর পেছনে ব্যয় করা হয়েছে।

বিসিবির সঙ্গে ভেট্টরির চুক্তি ১০০ দিনের। স্পিন বোলিং পরামর্শক হিসেবে এক বছরের মধ্যে কাজ করবেন তিনি ১০০ দিন। তার জন্য দিনে নিচ্ছেন ২ হাজার ৫০০ মার্কিন ডলার। ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত তার সঙ্গে চুক্তি বিসিবির।

এ বছরের মার্চ থেকে মাঠে নেই বাংলাদেশ ক্রিকেট দল। করোনার কারণে একটার পর একটা আন্তর্জাতিক সিরিজ স্থগিত হয়ে যাচ্ছে। যে কারণে ভেট্টরি কাজ করতে পারছেন না। তারপরও একমাত্র বিদেশি কোচ হিসেবে বিসিবির স্বল্প বেতনের কর্মীদের পাশে দাঁড়িয়েছেন সাবেক এই ক্রিকেটার।

/আরআই/কেআর/

লাইভ

টপ