লন্ডনে অস্ত্রোপচারের অপেক্ষায় বিসিবি সভাপতি

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৪:২৬, জুলাই ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৩৪, জুলাই ০৩, ২০২০

বিসিবি সভাপতি নাজমুল হাসানবেশ কিছুদিন ধরেই অসুস্থ বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান। প্রোস্টেটের সমস্যা ছিল তার আগে থেকেই, সেটা এখন চরম আকার ধারণ করেছে। এ কারণে অস্ত্রোপচার করাতে লন্ডনে গিয়েছেন তিনি। কিন্তু করোনাভাইরাসের কারণে কোয়ারেন্টিনে থাকায় চিকিৎসা নিতে পারছেন না। বিসিবি সূত্রে জানা গেছে বিষয়টি।

গত ২১ জুন ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়েন নাজমুল। এতদিনেও অস্ত্রোপচার করাতে পারেননি, কারণটা হলো করোনাভাইরাস। বাংলাদেশ থেকে যাওয়ায় লন্ডনে এই মুহূর্তে তিনি আছেন ১৪ দিনের কোয়ারেন্টিনে। আগামীকাল (৪ জুলাই) শেষ হবে নাজমুলের কোয়ারেন্টিন পর্ব। এরপরই শুরু হবে তার চিকিৎসা প্রক্রিয়া।

করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকে বিসিবি সভাপতি দেশের ক্রিকেটার, সাধারণ মানুষ এবং ক্রিকেটের বাইরের অ্যাথলেটদের পাশে ছিলেন। গণমাধ্যমেও তার কমবেশি উপস্থিতি ছিল। শেষবার গত ২০ মে ক্রিকেট নিয়ে কথা বলেছেন তিনি জাতীয় ক্রীড়া পরিষদে।

সেদিন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের হাতে দেশের ২৩টি ফেডারেশনের অসহায় ক্রীড়াবিদদের জন্য ৫০ লাখ ১০ হাজার টাকার চেক হস্তান্তর করেছিলেন বিসিবি সভাপতি।

/আরআই/কেআর/

লাইভ

টপ