অসুস্থ স্যাম কারেন করোনা পরীক্ষায় ‘নেগেটিভ’

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ২১:৪১, জুলাই ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৪৯, জুলাই ০৩, ২০২০

স্যাম কারেন। প্রস্তুতি ম্যাচের মাঝেই ‘করোনা আশঙ্কা’ বিরাজ করছিল স্যাম কারেনকে নিয়ে। যদিও তেমন কিছু পাওয়া যায়নি পরীক্ষায়। করোনা টেস্টে নেগেটিভ এসেছেন ইংলিশ অলরাউন্ডার।

বুধবার আন্তদলীয় তিন দিনের প্রস্তুতি ম্যাচে ১৫ রানে অপরাজিত ছিলেন কারেন। রাতে অসুস্থবোধ করেন, সঙ্গে ডায়রিয়াও ছিল। এর পর স্বেচ্ছায় আইসোলেশনে চলে গেলে ম্যাচে আর অংশ নিতে পারেননি। বৃহস্পতিবার ম্যাচের মধ্যাহ্ন ভোজনের বিরতিতে কারেনের করোনা পরীক্ষা করা হয়। 
পরে ইসিবি জানায়, চলমান প্রস্তুতি ম্যাচে তার আর খেলা হবে না। যদিও বৃহস্পতিবার থেকে কিছুটা সুস্থ বোধ করছিলেন। ম্যাচে ব্যাটিং করলেও বল হাতে নিজেকে ঝালিয়ে নেওয়ার কোনও সুযোগই পাননি তিনি। প্রস্তুতি এই ম্যাচ শেষ হয়ে যাবে শুক্রবার।

কারেন করোনা নেগেটিভ হলেও চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন। যাতে পুনরায় অনুশীলনে ফিরতে পারেন আগামী সপ্তাহেই। তবে সতর্কতার অংশ হিসেবে রবিবার আবারও করোনা পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে তাকে। বাধ্যতামূলক এই পরীক্ষায় তার সতীর্থ ও স্টাফরাও অংশ নেবেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইংল্যান্ডের তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে আগামী বুধবার। পুরো সিরিজটি অনুষ্ঠিত হবে বন্ধ স্টেডিয়াম ও জীবানু সুরক্ষিত পরিবেশে। 

/এফআইআর/

লাইভ

টপ