‘নিখোঁজ’ সাধারণ সম্পাদকের খোঁজে হকি ফেডারেশন

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ২৩:৫৭, জুলাই ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:০৩, জুলাই ১৬, ২০২০

মমিনুল হক সাঈদছয় মাসের বেশি সময় ধরে হকি ফেডারেশনে আসছেন না নির্বাচিত সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ। শুধু তাই নয়, ফেডারেশনের নির্বাহী কমিটির টানা চারটি সভায় তিনি অনুপস্থিত! শেষপর্যন্ত তার অবস্থান জানতে চেয়ে হকি ফেডারেশন থেকে চিঠি দেওয়া হয়েছে। আজই তার ঢাকার বাসার ঠিকানায় চিঠি পাঠানো হয়েছে। করা হয়েছে ই-মেইলও।

গত বছর সেপ্টেম্বর মাসে মূলত ঢাকার ক্রীড়া ক্লাবগুলোতে সরকারের ক্যাসিনো বিরোধী অভিযানের পর থেকে মমিনুল হক সাঈদকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তিনি ‘নিখোঁজ’ হওয়ার আগ পর্যন্ত ছিলেন ক্যাসিনো-কাণ্ডে কলঙ্কিত আরামবাগ ক্রীড়াসংঘের সভাপতি। ক্যাসিনো বিরোধী অভিযানের পর কিছুদিন ফেডারেশনের সঙ্গে কিছুটা যোগাযোগ রাখলেও পরবর্তী সময়ে তিনি যোগাযোগ বিচ্ছিন্ন থাকেন।

এ বিষয়ে হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ বাংলা ট্রিবিউনকে বলেছেন, ‘আমাদের নির্বাচিত সাধারণ সম্পাদক সাঈদ দীর্ঘদিন ধরে ফেডারেশনে অনুপস্থিত। নিয়মানুযায়ী তার অবস্থান জানতে চেয়ে আমরা চিঠি ও ই-মেইল পাঠিয়েছি। ফেডারেশনের সভাপতির (বিমান বাহিনীর প্রধান) নির্দেশেই চিঠি পাঠানো হয়েছে। আগামী ২৭ জুলাইয়ের মধ্যে চিঠির উত্তর দিতে হবে। এরপর আমরা পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেবো।’

 

/টিএ/পিকে/

লাইভ

টপ