বাড়ি ফিরেছেন সুস্থ কপিল

Send
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত : ১৩:৪৬, অক্টোবর ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:৪৬, অক্টোবর ২৬, ২০২০

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কপিল।বৃহস্পতিবার রাতে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন ভারতের প্রথম বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব। সফল এনজিওপ্লাস্টির পর তিনি এখন পুরোপুরি বিপদমুক্ত। দুই দিন হাসপাতালে থেকে রবিবার  বাড়িও পৌঁছে গেছেন ভারতের কিংবদন্তি এই অলরাউন্ডার।

কপিল দেবের হাসপাতাল ছাড়ার খবর টুইটারে জানান, তার সাবেক সতীর্থ চেতন শর্মা। যে চিকিৎসক কপিলের অস্ত্রোপচার করেছেন, তার সঙ্গে দাঁড়িয়ে থাকা একটি ছবি পোস্ট দিয়ে সেখানে লিখেছেন, ‘কপিল ভালো আছেন। হাসপাতাল ছাড়ার আগ মুহূর্তের ছবি।’

কপিল বৃহস্পতিবার বিকালে বুকে ব্যথা অনুভব করেন। এর পর পারিবারিক চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে পরীক্ষার পর কপিলের হার্টে ব্লক ধরা পড়ে। এর পরই অস্ত্রোপচার করানো হয় ফোর্টিস এসকোর্টস হার্ট ইন্সটিটিউটে।

সেই ইন্সটিটিউট বিবৃতিতে জানিয়েছে, কপিল ভালো আছেন। দ্রুতই নিয়মিত জীবন-যাপনে তিনি ফিরতে পারবেন। তবে এর সঙ্গে চিকিৎসকের নিয়মিত পর্যবেক্ষণেও থাকতে হবে। 

ভারতের হয়ে ১৩১টি টেস্ট ও ২২৫টি ওয়ানডে খেলা কপিলের নেতৃত্বেই ১৯৮৩ সালে প্রথম বিশ্বকাপ জেতার স্বাদ পেয়েছিল ভারত। টেস্টে তিনিই একমাত্র ক্রিকেটার যার ৫ হাজার রানের সঙ্গে রয়েছে ৪০০টি উইকেট।

 

/এফআইআর/

লাইভ

টপ