X
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪
১ বৈশাখ ১৪৩১
যমুনা ইলেকট্রনিক্সের মার্কেটিং ডিরেক্টর সেলিম উল্যা সেলিম

‘টিভি দেখার এক নতুন অভিজ্ঞতা এনে দিলো যমুনা টিভি’

গোলাম মওলা
০৫ অক্টোবর ২০২৩, ১০:০০আপডেট : ০৫ অক্টোবর ২০২৩, ১০:০০

ক্রিকেটপ্রেমীদের মাতিয়ে রাখতে আজ শুরু হতে যাচ্ছে বিশ্বকাপ ক্রিকেট। ক্রিকেটের সবচেয়ে বড় আয়োজন ওয়ানডে বিশ্বকাপ। ভারতে অনুষ্ঠেয় এবারের বিশ্বকাপ আসরে লাল-সবুজের প্রতিনিধিত্ব করবে টাইগাররা। ঘরে বসে দেশকে সমর্থন দেওয়ার জন্য কোটি কোটি দর্শক বিশ্বের সেরা দলগুলোর সঙ্গে টাইগারদের রোমাঞ্চকর ক্রিকেট খেলা দেখার অপেক্ষায় রয়েছেন।

ক্রিকেটের এই ডামাডোলে চলছে টেলিভিশন বিক্রির হিড়িক। ক্রেতাদের আকর্ষণ করতে নানা অফার-আয়োজন নিয়ে উপস্থিত হয়েছে দেশের বিভিন্ন ব্র্যান্ড। এমনই একটি ব্র্যান্ড যমুনা গ্রুপ। টেলিভিশন উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে যমুনা গ্রুপ এরইমধ্যে বাজারে নিজেদের পরিচয় তৈরি করে নিয়েছে।

নিজেদের তৈরি করা টিভির চাহিদা, উৎপাদন, পণ্যটির গুণগত মান, বিভিন্ন মডেলের দাম ও আসন্ন বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে যমুনা ইলেক্ট্রনিক্সের প্রস্তুতি ও ছাড়সহ বিভিন্ন বিষয়ে বাংলা ট্রিবিউনের সঙ্গে খোলামেলা আলোচনা করেন যমুনা গ্রুপের প্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের মার্কেটিং বিভাগের পরিচালক সেলিম উল্যা সেলিম।

বাংলা ট্রিবিউন: বাজারে অনেক টিভি পাওয়া যায়, মানুষ অ্যান্ড্রয়েড স্মার্ট প্রযুক্তির যমুনা টিভি কেন কিনবেন? এর বিশেষত্ব কী?

সেলিম উল্যা সেলিম:  স্মার্ট এলইডি টিভি কেনা অনেকেরই শখ। কিন্তু সাধ্যের কারণে অনেক সময় কেনা হয়ে ওঠে না। তাই সাধ ও সাধ্যের মেলবন্ধন ঘটাতে যমুনা বাজারে নিয়ে এসেছে অত্যাধুনিক প্রযুক্তির স্মার্ট এলইডি টিভি। ক্রিস্টাল ক্লিয়ার ঝকঝকে ছবি আর নিখুঁত শব্দে টিভি দেখার এক নতুন অভিজ্ঞতা এনে দিচ্ছে যমুনা এলইডি টিভি।

বাংলা ট্রিবিউন: বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে যমুনা টিভি ক্রেতাদের কী ধরনের অফার দিচ্ছে?

সেলিম উল্যা সেলিম: পৃথিবীতে এখন অর্থনীতির টালমাটাল অবস্থা I বাংলাদেশও তার বাইরে নয় I এরই মধ্যেই বিশ্ব ক্রিকেটের মহাউৎসবের ডামাডোল বেজে উঠেছে I ক্রিকেট পাগল বাঙালি জাতি ক্রিকেট জ্বরে ভুগছে I তাদের এ আনন্দে শরিক হতে যমুনা ইলেকট্রনিক্স নামমাত্র কিস্তিতে গ্রাহকদের চাহিদানুসারে বিশাল ছাড়ে এলইডি টিভি দিচ্ছে I শূন্য শতাংশ ইন্টারেস্টে ছয় মাসের সহজ কিস্তিতে সহজ শর্তে দেশব্যাপী ছড়িয়ে থাকা যমুনা প্লাজা থেকে যে কেউ ইচ্ছে করলেই বিশ্বমানের যমুনা এলইডি টিভি কিনতে পারছেন I এছাড়া ক্রিকেটের এই মহা উৎসবে যমুনা নিয়ে এসেছে ‘টাইগার ড্রাইভ’ অফার। যমুনা এলইডি টিভি কিনলেই সর্বোচ্চ ৪৫ পারসেন্ট  পর্যন্ত ডিস্কাউন্ট। বড় স্ক্রিনে বিশ্বকাপ দেখতে কার না ভালো লাগে। তাই যমুনা লেটেস্ট ৫৫ ইঞ্চি ফার ফিল্ড ভয়েস কন্ট্রোল দিচ্ছে ৩৩ হাজার ২০০ টাকার বিশাল ছাড়। যা মাত্র ৬৪ হাজার ৮০০ টাকায় কাস্টমার কিনতে পারবে।

বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে যমুনা এলইডি টিভির বিশেষ অফার

এছাড়াও মাত্র ১৪ হাজার ৮০০ টাকায় ৩২ ইঞ্চি বেসিক, ২২ হাজার ৮০০ টাকায় ৩২ ইঞ্চি স্মার্ট ভয়েস কন্ট্রোল, ৩২ হাজার ৮০০ টাকায় ৪৩ ইঞ্চি স্মার্ট ভয়েস কন্ট্রোল টিভি পাওয়া যাচ্ছে।

৪২ ইঞ্চি ২৯ হাজার ৮০০ টাকা এবং ৪৩ ইঞ্চি টিভির দাম ৪৩ হাজার ৯২০ টাকা। এছাড়া ৫৫ ইঞ্চির আরেকটি মডেলের টিভি বিক্রি হচ্ছে ৫৮ হাজার ৫০০ টাকায়।

যমুনা প্লাজায় এছাড়াও থাকছে নিশ্চিত ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার, জিরো পারসেন্ট ইন্টারেস্টে ছয় মাসের নগদ কিস্তি ও ইএমআই সুবিধা। আমাদের এলইডি টিভি ক্যাম্পেইনের স্লোগান ‘এবার জমবে খেলা মাতবে দেশ, যমুনা এলইডি টিভিতেই আনন্দ বেশ’।

বাংলা ট্রিবিউন: টেলিভিশন এখন ড্রয়িং রুম ও বেডরুমের ডেকোরেশনের অংশ হয়ে দাঁড়িয়েছে। যমুনা এক্ষেত্রে কেমন ভূমিকা রাখছে?

সেলিম উল্যা সেলিম: কালের পথ-পরিক্রমায় অন্যসব প্রযুক্তির মতো টিভির প্রযুক্তিতেও যোগ হচ্ছে নিত্য-নতুন অধ্যায়। চমকপ্রদ সব প্রযুক্তি আর ভ্যালু অ্যাডেড সার্ভিস নিয়ে যমুনা এলইডি টিভি এখন যে কোনও পরিবারেরই অংশ। এই টিভির আকর্ষণীয় ন্যারো বেজেল ডিজাইন, আলট্রা-হাই-ডেফিনেশন ডিসপ্লে, ডলবি ডিজিটাল সাউন্ড টিভি দেখার মুহূর্তগুলোকে আরও রাঙিয়ে তুলবে। যমুনা এলইডি টিভির হাই কোয়ালিটি রেজুলেশন, কন্ট্রাস্ট রেশিও এবং সুপার ব্রাইটনেস স্ক্রিন টিভি দেখার মুহূর্তকে করে তোলে আরও প্রাণবন্ত।

বাংলা ট্রিবিউন: টিভি এখন শুধু বিনোদনের জন্যই নয়, টিভিকে এখন বৃহৎ পরিসরে শিক্ষামূলক ও পেশাগত বিভিন্ন কাজেও ব্যবহার করা হচ্ছে। এ বিষয়ে যদি কিছু বলেন।

সেলিম উল্যা সেলিম: যমুনা টিভির স্মার্ট অ্যান্ড্রয়েড ফিচারস, র‌্যাম, রম, ইন্টারনেট ব্রাউজিং-এর কারণে আপনার প্রয়োজনীয় কাজগুলো সহজেই করা যাবে। যমুনা টিভির স্ক্রিনকাস্ট অ্যাপস দিয়ে সহজেই মোবাইলের ছবি ও ভিডিও শেয়ার করা যায়, ভিডিও কল ও স্মরণীয় মুহূর্তগুলো যমুনা এলইডি টিভিতে শেয়ার করা যায়। যমুনা টিভির ফার-ফিল্ড ভয়েস কন্ট্রোল সিস্টেম যা রিমোট ছাড়াই আপনার কমান্ড শুনবে। সুতারং ইউটিউবসহ অন্যান্য এন্টারটেইনমেন্ট অ্যাপ মুহূর্তেই আপনার কমান্ড অনুযায়ী অপারেট হবে।

বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে যমুনা এলইডি টিভির বিশেষ অফার

বাংলা ট্রিবিউন: শুনেছি যমুনা টিভিতে চোখের ক্ষতি হয় না। এটা কীভাবে হয়?

সেলিম উল্যা সেলিম: যমুনা এলইডি টিভির ব্লু রে গ্লাস চোখ ও পরিবেশের কোনও ক্ষতি করে না।

বাংলা ট্রিবিউন:  ভবিষ্যতে যমুনা কী ধরনের প্রযুক্তির টিভি আনতে চায়?

সেলিম উল্যা সেলিম: ভবিষ্যতে যমুনা ইলেকট্রনিক্স লেটেস্ট টেকনোলোজির যেমন ও-এলইডি টিভি, কিউ-এলইডি টিভি, মিনি এলইডি টিভি উৎপাদন নিয়ে কাজ করছে। এছাড়াও আমরা আনতে যাচ্ছি মাল্টি ফাংশনাল ডিসপ্লে, হোটেল মোড এলইডি টিভি। এছাড়াও কাজ করা হচ্ছে আমাদের হাই রেঞ্জ টিভিতে পপ-আউট ক্যামেরা যুক্ত করার জন্য। এছাড়াও এআই বেইজ নতুন টেকনোলোজি নিয়েও কাজ করছি।

বাংলা ট্রিবিউন: মূল্যবাদ সময় দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

সেলিম উল্যা সেলিম: আপনাকেও ধন্যবাদ।

/এফএস/
সম্পর্কিত
করারোপ নীতি শিক্ষা সম্প্রসারণকে বাধাগ্রস্ত করবে: সলিমুল্লাহ খান
আইসিটির ‘ট্যাক্স হলিডে’ নিয়ে কাজ করতে হবে: নিয়াজ মোর্শেদ এলিট
বাংলা ট্রিবিউনকে ওয়াসিকা আয়শা খান‘নারীরা যে শ্রেষ্ঠত্বের প্রমাণ দিয়ে চলেছেন, এর নেপথ্যে শেখ হাসিনা’
সর্বশেষ খবর
বৈসাবি, পাহাড়ের নববর্ষ ও পাহাড়ের রাজনীতি
বৈসাবি, পাহাড়ের নববর্ষ ও পাহাড়ের রাজনীতি
‘অন্ধকার ভেদ করে আলো জ্বালার বার্তায়’ শেষ হলো মঙ্গল শোভাযাত্রা
‘অন্ধকার ভেদ করে আলো জ্বালার বার্তায়’ শেষ হলো মঙ্গল শোভাযাত্রা
মুক্তির খবরে ২৩ নাবিকের পরিবারে স্বস্তি
মুক্তির খবরে ২৩ নাবিকের পরিবারে স্বস্তি
ঈদের চতুর্থ দিন: টিভি পর্দায় যা থাকছে
ঈদের চতুর্থ দিন: টিভি পর্দায় যা থাকছে
সর্বাধিক পঠিত
নৌযান আটকের পর ইরানকে ইসরায়েলের হুমকি
নৌযান আটকের পর ইরানকে ইসরায়েলের হুমকি
আজ পহেলা বৈশাখ
আজ পহেলা বৈশাখ
ইসরায়েলে ইরানি হামলার নিন্দা ব্রিটিশ প্রধানমন্ত্রীর
ইসরায়েলে ইরানি হামলার নিন্দা ব্রিটিশ প্রধানমন্ত্রীর
ভরা মৌসুমে অস্থির কেন পেঁয়াজের বাজার?
ভরা মৌসুমে অস্থির কেন পেঁয়াজের বাজার?
ইসরায়েলে ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলা শুরু করেছে ইরান: ইসরায়েলি সেনাবাহিনী
ইসরায়েলে ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলা শুরু করেছে ইরান: ইসরায়েলি সেনাবাহিনী