X
সকল বিভাগ
সেকশনস
সকল বিভাগ

আইএসপিএবি’র নির্বাহী কমিটির নির্বাচন শনিবার

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২১, ২০:১২

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (আইএসপিএবি) ২০২১-২৩ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন আগামী ১১ ডিসেম্বর (শনিবার) অনুষ্ঠিত হবে।

রাজধানীর গুলশানের ইমানুয়েলস পার্টি সেন্টারে এদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে নির্বাচনের ভোট গ্রহণ চলবে।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে সংসদ সদস্য মো. নজরুল ইসলাম বাবু, সদস্য হিসেবে জেএএন অ্যাসোসিয়েটস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ এইচ কাফী ও এক্সেল টেকনোলজিসের পরিচালক বীরেন্দ্রনাথ অধিকারী দায়িত্ব পালন করছেন। নির্বাচনি আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির সভাপতি মো. আবদুর রাজ্জাক, এফবিসিসিআই’র পরিচালক হাফেজ হারুন এবং ন্যাশনাল পিভিসি পাইপ প্রোডাক্টের স্বত্বাধিকারী মো. আবুল খায়ের দায়িত্ব পালন করছেন।

বাণিজ্য সংগঠন বিধিমালা এবং আইএসপিএবি’র সংঘবিধি অনুসারে এবারের নির্বাচনে অ্যাসোসিয়েশনের সাধারণ সদস্য শ্রেণি থেকে ২০৬ ও সহযোগী সদস্য শ্রেণি থেকে ৫৫১ জনসহ ৭৫৭ জন ভোটার ভোট দিবেন।

সাধারণ সদস্য শ্রেণি থেকে ৯টি পদের জন্য ২০ জন প্রার্থী এবং সহযোগী সদস্য শ্রেণি থেকে ৪টি পদের বিপরীতে ১০ জন নির্বাচনে লড়ছেন। এদের মধ্য থেকে ২০২১-২৩ মেয়াদের জন্য ভোটের মাধ্যমে কার্যনির্বাহী পরিষদের ১৩ সদস্য নির্বাচিত করা হবে। আগামী ১৩ ডিসেম্বর নির্বাচিত ১৩ জনের মধ্যে নতুন কমিটির পদ বণ্টন করা হবে।

বিজ্ঞপ্তি

/এইচএএইচ/এমএস/
বাংলা ট্রিবিউনের সর্বশেষ
মানবতাবিরোধী অপরাধ: মৌলভীবাজারের ৩ জনের মৃত্যুদণ্ড
মানবতাবিরোধী অপরাধ: মৌলভীবাজারের ৩ জনের মৃত্যুদণ্ড
সিরিজই শেষ হয়ে গেলো শরিফুলের
সিরিজই শেষ হয়ে গেলো শরিফুলের
চূড়ান্ত হয়নি নকশা, থেমে আছে ঘাট আধুনিকায়নের কাজ
পাটুরিয়া-দৌলতদিয়া নৌবন্দরচূড়ান্ত হয়নি নকশা, থেমে আছে ঘাট আধুনিকায়নের কাজ
এয়ারপোর্ট থেকে ছেলেকে আনতে গিয়ে মা নিহত
এয়ারপোর্ট থেকে ছেলেকে আনতে গিয়ে মা নিহত
এ বিভাগের সর্বাধিক পঠিত