এতিম শিশুদের জন্য যুবলীগ কর্মীর ঈদ উপহার

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১২:৫২, আগস্ট ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:৫৬, আগস্ট ০৩, ২০২০

পুরো রোজার মাসে প্রায় ১২ হাজার অসহায়দের মাঝে খাবার ও ঈদ উপহার বিতরণ করার পর এবার এতিম শিশুদের মুখে হাসি ফোটালেন যুবলীগ কর্মী ও ব্যবসায়ী কামরুল হাসান লিংকন। ঈদ উল আজহা উপলক্ষে ১১০ জন এতিম শিশুকে দিয়েছেন ঈদ উপহার। জয়ধ্বনি ফাউন্ডেশন ও শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় ৫টি হাফিজিয়া মাদ্রাসার শিশুদের মাঝে ঈদ উপহার হিসেবে  পাঞ্জাবি, পায়জামা ও টুপি উপহার দিয়েছেন। এছাড়া ঈদের দিন তাদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থাও করেছেন তিনি।


লিংকন জানান, মানুষ মানুষের জন্যই। পুরো রমজান মাসে প্রায় ১২ হাজার পথশিশু, অসহায় ও দুস্থ মানুষের খাবার ও ঈদ উপহারের ব্যবস্থা করার পর আমার এই কর্মযজ্ঞ চলমান রেখেছি। রোজার ঈদের দিন ৬০০ মানুষের মাঝে খাবার ও শিশুদের জন্য নতুন কাপড় বিতরণ করেছি আমার শুভাকাঙ্খীদের সহযোগিতায়। এবার এতিম শিশুদের জন্য সামান্য কিছু উদ্যোগ নিলাম। এই কাজে অনেকেই আমাকে সহায়তা করেছে। মানুষের প্রতি এই মানবিক উদ্যোগ করোনাভাইরাসের কারণে চলমান সংকটকালীন সময় থেকে উত্তরণ না হওয়া পর্যন্ত চালিয়ে যাবেন বলে জানান কামরুল হাসান লিংকন।


উল্লেখ্য, কামরুল হাসান লিংকন পেশায় একজন ব্যবসায়ী এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য। সেই সঙ্গে তিনি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র জেনারেল বডি সদস্য।

/এসও/এনএ/

লাইভ

টপ