X
রবিবার, ০৫ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১

বন্ধ হলো ‘দ্য কপিল শর্মা শো’

বিনোদন ডেস্ক
০১ সেপ্টেম্বর ২০১৭, ২৩:৫০আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৫৬

কপিল শর্মা ভারতীয় কমেডিয়ান কপিল শর্মার জনপ্রিয় অনুষ্ঠান বন্ধ হয়ে গেলো। তার অসুস্থতার কারণে আকস্মিকভাবে ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধের সিদ্ধান্ত নিলো সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন কর্তৃপক্ষ।
যদিও বার্তা সংস্থা আইএএনএস’কে চ্যানেলটির একজন মুখপাত্র জানান, ‘দ্য কপিল শর্মা শো’ স্থায়ীভাবে বন্ধ কিংবা কোনও অনুষ্ঠান এর স্থলাভিষিক্ত হয়নি। সম্প্রতি কপিলের অসুস্থতার কারণে বেশ কয়েকটি পর্বের শুটিং বাতিল হওয়ায় তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। আশা করা হচ্ছে, কপিল শিগগিরই সুস্থ হয়ে দর্শকদের সামনে ফিরে আসবেন। ততদিন একই চাঙ্কে চালানো হবে তার কথিত প্রতিদ্বন্দ্বী কৃষ্ণা অভিষেকের ‘দ্য ড্রামা কোম্পানি’।
সনি টিভি চ্যানেলের ওই মুখপাত্র বলেন, ‘কিছুদিন ধরে কপিল শর্মার শরীরটা ভালো যাচ্ছে না। তাই আমরা সমঝোতার মাধ্যমে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠলে আমরা আবার শুটিং শুরু করবো। কপিলের সঙ্গে আমাদের সম্পর্ক সুদৃঢ় থাকবে। আমরা তার দ্রুত সুস্থতা কামনা করি।’
গত সপ্তাহে সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন চ্যানেল অনুষ্ঠানটির পুরনো পর্ব দেখিয়েছে। এতে অতিথি ছিলেন যুবরাজ সিং ও তার স্ত্রী হ্যাজেল কিচ। আগামী সপ্তাহেও একই কাজ করতে হবে সনি কর্তৃপক্ষকে। কারণ জমানো কোনও পর্ব নেই। কপিলের শারীরিক অবস্থা যখন-তখন নাজুক হয়ে পড়ছে। এ কারণে আপাতত ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধের সিদ্ধান্ত নেওয়া হলো।

ক’দিন আগে সেটে এসেও কপিল শর্মা সময়মতো উপস্থিত না থাকায় নিজের নতুন ছবির ‘বাদশাহো’র প্রচার না করেই ফিরে যান অভিনেতা অজয় দেবগণ। তিনি আইএএনএস’কে বলেন, ‘অতীতেও অনেক অনুষ্ঠানের শুটিং বাতিল হয়েছে। তাছাড়া কপিল শর্মা বেশ কিছুদিন ধরে অসুস্থতার মধ্য দিয়ে যাচ্ছেন। জানি না কী ঘটেছে। সত্যি বলতে সে নির্ধারিত সময়ে আসেনি বলে আমরা চলে এসেছি। তার সঙ্গে দেখা হলে এর কারণ জানতে চাইবো।’

এমন ঘটনা এবারই প্রথম নয়। গত কয়েক মাসে ‘দ্য কপিল শর্মা শো’র সেটে যাওয়ার পরও উপস্থাপক অনুপস্থিত থাকায় শুটিং না করে ফিরতে হয়েছে বলিউডের বেশ কয়েকজন তারকাকে। তাদের মধ্যে আছেন ‘জব হ্যারি মেট সেজাল’ তারকা শাহরুখ খান ও আনুশকা শর্মা।

এরও আগে ‘মুবারাকান’ এবং ‘গেস্ট ইন লন্ডন’ ছবির তারকাদের নিয়ে সনি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানটির দুটি পর্বের কাজ হওয়ার কথা ছিল। কিন্তু কপিলের আকস্মিক অসুস্থতার কারণে তা বাতিল হয়।

চলতি বছরের জানুয়ারিতে ‘ওকে জানু’ ছবির দুই তারকা শ্রদ্ধা কাপুর ও আদিত্য রয় কাপুরকে পাঁচ ঘণ্টা বসিয়ে রেখেছিলেন কপিল। তারা চলে যাওয়ার হুমকি দেওয়ার পর অবশেষে সেটে আসেন তিনি।

এদিকে ‘বাদশাহো’ তারকাদের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার কথা শুনে ‘পোস্টার বয়েজ’ ছবির তিন অভিনেতা সানি দেওল, ববি দেওল ও শ্রেয়াস তালপাড়ে ‘দ্য কপিল শর্মা শো’র শুটিংয়ে যাওয়ার পরিকল্পনা বাতিল করেছেন।

টুইটারে যাচ্ছেতাই মন্তব্য করা, অবৈধভাবে নিজের বাড়ির পরিধি বাড়ানো, সহশিল্পীর সঙ্গে ঝগড়া ও জনসমক্ষে তাদের অপমান করার কারণে গত এক বছরে বেশ কয়েকবার সমালোচিত হয়েছেন কপিল শর্মা। উড়োজাহাজের অভ্যন্তরে তিনি বকাঝকা করায় কমেডিয়ান সুনীল গ্রোভার বেরিয়ে যাওয়ার পর থেকে ‘দ্য কপিল শর্মা শো’র টিআরপি নামতে থাকে। ওই ঘটনার পর সুনীলের মতোই এ অনুষ্ঠানে আর থাকেননি আরেক কমেডিয়ান আলি আসগর।

সূত্র: এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া

/জেএইচ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
শুভ জন্মদিন৪ বছর বয়সে শুরু, জিতেছেন ১৬টি গ্র্যামি
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
তামান্নার শুভ সূচনা
তামান্নার শুভ সূচনা
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’