X
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮

সেকশনস

শাহরুখের মান বাঁচানো ইনিংসও জেতাতে পারেনি পাঞ্জাবকে!

আপডেট : ১৬ এপ্রিল ২০২১, ২৩:৪৬

আইপিএলে পাঞ্জাব কিংসের ব্যাটসম্যানদের তালিকায় আছে মারকুটে সব ব্যাটসম্যান। আর সেই পাঞ্জাব কিংসই কিনা তুলতে পারলো ৮ উইকেটে ১০৬! অধিনায়ক লোকেশ রাহুল (৫), মায়াঙ্ক আগারওয়াল (০), ক্রিস গেইল (১০) ও দীপক হুদারা (১০) যেখানে থিতু হতে পারেননি। সেখানে মান বাঁচানো ইনিংস খেললেন শাহরুখ খান।

টস হেরে শুরুতে ব্যাট করা দলটি ২৬ রানেই হারিয়ে বসেছিল ৫ উইকেট! সেই শাহরুখ ৩৬ বলে ৪৭ রানের ইনিংস না খেললে আরও শোচনীয় অবস্থাই হতো পাঞ্জাবের। শাহরুখের মান বাঁচানো ইনিংসে অবশ্য ৮ উইকেটে ১০৬ রানই করতে পেরেছে কিংস। শাহরুখের ইনিংসে ছিল ৪টি চার ও ২টি ছয়।

তাতেও অবশ্য ৬ উইকেটের হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে পাঞ্জাবকে। দলটিকে ধসিয়ে দিতে একাই ভূমিকা রাখেন চেন্নাই পেসার দীপক চাহার। ১৩ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট। ম্যাচসেরাও হয়েছেন তিনি। 

এদিন অবশ্য চেন্নাই সুপার কিংসের হয়ে ২০০তম ম্যাচ খেলতে নেমেছিলেন অধিনায়ক ধোনি। আর তার মাইফলকের ম্যাচেই এবারের আসরে প্রথম জয়ের স্বাদ পেলো চেন্নাই।

পাঞ্জাবের দেওয়া লক্ষ্য ১৫.৪ ওভারে ৪ উইকেট হারিয়েই টপকে যায় ধোনির দল। ২৪ রানে ওপেনার গায়কোয়াড ফিরে গেলে ফাফ দু প্লেসি ও মঈন আলীর ব্যাটেই জয়ের পথ এগিয়ে যেতে থাকে চেন্নাই। মঈন অবশ্য ৩১ বলে ফিরে যান ৪৬ রান করে। তার ইনিংসে ছিল ৭টি চার ও ১টি ছয়।

সুরেশ রায়না ও আম্বাতি রাইয়ুদু দ্রুত ফিরলেও অপরপ্রান্ত আগলে ছিলেন দু প্লেসিস। ধীর গতিতে খেলে ৩৩ বলে ৩৬ রানে অপরাজিত থাকেন তিনি। শেষ দিকে সঙ্গী ছিলেন স্যাম কারেন। তার বাউন্ডারিতেই চেন্নাই ৪ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে ১৫.৪ ওভারে।

/এফআইআর/

সম্পর্কিত

নৌবাহিনীকে বিদায় করে অপেক্ষায় পুলিশ

নৌবাহিনীকে বিদায় করে অপেক্ষায় পুলিশ

সাকিবের জায়গায় ফজলে রাব্বি

সাকিবের জায়গায় ফজলে রাব্বি

যে রেকর্ডে সোবার্স-বোথামদের চেয়েও দ্রুততম সাকিব

যে রেকর্ডে সোবার্স-বোথামদের চেয়েও দ্রুততম সাকিব

দ্বিতীয় টেস্টে ইনিংসে হারলো বাংলাদেশ

দ্বিতীয় টেস্টে ইনিংসে হারলো বাংলাদেশ

quiz
সর্বশেষসর্বাধিক
© 2021 Bangla Tribune