X
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪
৫ চৈত্র ১৪৩০

ফেঁসে যাচ্ছেন পরীমণি?

নুরুজ্জামান লাবু
২৩ জুন ২০২১, ১৪:৩১আপডেট : ২৩ জুন ২০২১, ১৫:৪০

ঢাকা বোট ক্লাবে ধর্ষণচেষ্টার শিকার হওয়ার অভিযোগ করা চলচ্চিত্র নায়িকা পরীমণি এবার নিজেই ফেঁসে যাচ্ছেন। প্রকৃত ঘটনা আড়াল করে পরীমণি ধর্ষণচেষ্টার মিথ্যা অভিযোগ দায়ের করেছেন বলে তথ্য পাচ্ছেন তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা। ইতোমধ্যে সেদিনের ঘটনার আরেকটি ভিডিওচিত্র সংগ্রহ করেছে পুলিশ; যেখানে পরীমণিকে বোট ক্লাবের ভেতরে মদপান করা অবস্থায় দেখা গেছে। মদ্যপ অবস্থায় তিনি একটি বিদেশি ব্র্যান্ডের মদ নেওয়া নিয়ে ক্লাবটির পরিচালক নাসির ইউ মাহমুদের সঙ্গে তর্ক করছেন। এ ছাড়া উল্টো নাসির ইউ মাহমুদকেই তিনি ক্লাব থেকে বের হয়ে যাওয়ার নির্দেশ দেন। তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা বলছেন, তারা এখন পর্যন্ত যেসব তথ্য পেয়েছেন তাতে নায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টার কোনও প্রমাণ পাননি। মামলাটি নিবিড়ভাবে তদন্ত করা হচ্ছে।

পরীমণির মামলার তদন্ত তদারক কর্মকর্তা ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমরা গুরুত্ব দিয়ে এই ঘটনার প্রকৃত সত্য উদ্ঘাটনের চেষ্টা করছি। মামলা তদন্তের প্রয়োজনে অনেককেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আসামিরা অপর একটি মামলায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের হেফাজতে রয়েছে। ওই মামলার রিমান্ড শেষ হলে তাকে পরীমণির ধর্ষণচেষ্টার মামলায় শ্যোন অ্যারেস্ট দেখিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এরপর বাদী পরীমণিসহ যারা সেদিন ঘটনাস্থলে ছিলেন তাদেরও বক্তব্য নেওয়া হবে।

তদন্ত সংশ্লিষ্ট এক কর্মকর্তা জানান, সেদিনের (গত ৮ জুন) ঘটনায় পুলিশ ঢাকা বোট ক্লাবের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছেন। একই সঙ্গে সেই রাতে বোট ক্লাবে দায়িত্ব পালনকারী স্টাফদের সঙ্গে কথা বলেছেন। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ ও স্টাফদের বক্তব্যের সঙ্গে পরীমণির অভিযোগের কোনও সাদৃশ্য পাওয়া যায়নি। ক্লাবের স্টাফরা তদন্ত সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানিয়েছেন, পরীমণি তার সঙ্গীরাসহ রাতে ওই ক্লাবে গিয়ে স্বেচ্ছায় টেবিলে বসে খোশগল্প করতে করতে মদপান করেন। প্রায় ঘণ্টাখানেক পর একটি ব্লু-লেভেল বিদেশি মদের বোতল নেওয়া নিয়ে সেখানে প্রথমে উচ্চবাচ্য হয়। পরে সেটি হাতাহাতিতে রূপ নেয়।

তদন্ত সূত্র জানায়, তারা ইতোমধ্যে ওই রাতের ঘটনার সময়ের খণ্ডিত কয়েকটি ভিডিও ফুটেজ সংগ্রহ করেছেন। এরমধ্যে একটিতে খোদ পরীমণি নাসিরকে গালাগাল করছেন এমন দৃশ্য দেখা গেছে। আরেকটি ভিডিওতে নাসির ইউ মাহমুদকেও উত্তেজিত অবস্থায় পরীমণিকে গালাগাল করতে দেখা গেছে। একই সঙ্গে একটি ভিডিও ক্লিপে পরীমণিকে টেবিলে বসে খোশগল্প করতে করতে মদপান করতে দেখা গেছে।

এ বিষয়ে জানতে চাইলে পরীমণি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘কয়েক সেকেন্ডের বিভ্রান্তিকর অস্পষ্ট ক্লিপ নয়, আমি পুরো ভিডিওটি চাই। শুরু থেকেই বলে আসছি, ক্লাবের ভেতরের সিসিটিভি ফুটেজ প্রকাশ করার জন্য। যদি কয়েক সেকেন্ড পাওয়া যায়, তাহলে নিশ্চয়ই পুরো ফুটেজই আছে। আমি সংশ্লিষ্টদের অনুরোধ করে আবারও বলছি, দয়া করে পুরো ফুটেজ প্রকাশ করুন। সবাই সত্যটা জানুক কী ঘটেছে সেই রাতে।’

তদন্ত সংশ্লিষ্ট দায়িত্বশীল একজন কর্মকর্তা জানান, পরীমণি মামলার এজাহারে ঘটনার যেভাবে বর্ণনা দিয়েছেন তার সঙ্গে ভিডিও দৃশ্যের কোনও মিল নেই। পরীমণি তাকে জোর করে মদের বোতল মুখে ঢুকিয়ে দেওয়ার কথাও বলেছেন। কিন্তু ভিডিও দৃশ্যে পরীমণিকে স্বেচ্ছায় মদপান করতে দেখা গেছে। ভেতরের এসব ভিডিও দৃশ্য এবং ঢাকা বোট ক্লাবের প্রধান ফটক ও অভ্যর্থনা কক্ষের সিসিটিভি ফুটেজ মিলিয়ে দেখা হচ্ছে।

এদিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা জানান, তারা তিন নারীসহ নাসির ইউ মাহমুদ ও অমিকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করেছিলেন। তাদের মাদক মামলায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরীমণির ঘটনার বিষয়ে জানতে চাইলে নাসির ইউ মাহমুদ ও অমি ঢাকা বোট ক্লাবে মদপানের একপর্যায়ে একটি বিদেশি মদের বোতল নেওয়া নিয়ে বিতর্কের পর হাতাহাতির বর্ণনা দিয়েছেন।

ওই গোয়েন্দা কর্মকর্তা জানান, যেহেতু পরীমণির ঘটনায় সাভার থানায় মামলা হয়েছে, ফলে ধর্ষণচেষ্টার ওই মামলার বিষয়ে সাভার থানা পুলিশ জিজ্ঞাসাবাদ করবে। তারা মাদকের বিষয়ে জিজ্ঞাসাবাদ করেছেন। ইতোমধ্যে তিন দিনের রিমান্ডে থাকা তিন নারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নাসির ও অমির সাত দিনের রিমান্ড মঞ্জুর হয়েছিল। রিমান্ড শেষে বুধবার (২৩ জুন) তাদের আদালতে সোপর্দ করা হবে। এরপর সাভার থানা পুলিশ তাদের রিমান্ডে নিয়ে পরীমণির মামলায় জিজ্ঞাসাবাদ করবে।

এর আগে গত ১৩ জুন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ করেন অভিনেত্রী পরীমণি। বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হলে পরদিনই সাভার থানায় শুধু ধর্ষণচেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন তিনি। ১৪ জুন উত্তরার একটি বাসা থেকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ অভিযুক্ত নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে মাদকসহ গ্রেফতার করে।

এদিকে পরীমণি তার ভেরিফায়েড ফেসবুক পেজে মঙ্গলবার (২২ জুন) ইয়োগা করার কয়েকটি স্থিরচিত্র আপলোড করেছেন। সেখানে নিজের করা ভুল থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়া নিয়ে লেখক ডেভ পেলজারের একটি উক্তি যুক্ত করেছেন।

আরও পড়ুন: পরীমণির অভিযোগের সঙ্গে ঘটনার মিল পাচ্ছে না পুলিশ

/এনএল/এমএম/এনএইচ/এমওএফ/
সম্পর্কিত
সর্বশেষ খবর
ভাটারায় নির্মাণাধীন ভবন থেকে লোহার পাইপ পড়ে হোটেল কর্মচারীর মৃত্যু
ভাটারায় নির্মাণাধীন ভবন থেকে লোহার পাইপ পড়ে হোটেল কর্মচারীর মৃত্যু
সুইডেনের প্রিন্সেস ক্রাউনের কয়রা সফর সম্পন্ন
সুইডেনের প্রিন্সেস ক্রাউনের কয়রা সফর সম্পন্ন
২০২৩ সালে বায়ুদূষণে শীর্ষে বাংলাদেশ
২০২৩ সালে বায়ুদূষণে শীর্ষে বাংলাদেশ
যারা দেশের অর্থনীতিকে খেলো মনে করে, তাদের মৃত্যুদণ্ড হওয়া উচিত: আদালত
যারা দেশের অর্থনীতিকে খেলো মনে করে, তাদের মৃত্যুদণ্ড হওয়া উচিত: আদালত
সর্বাধিক পঠিত
সুইডেনের রাজকন্যার জন্য দুটি হেলিপ্যাড নির্মাণ, ৫০০ স্থানে থাকবে পুলিশ
সুইডেনের রাজকন্যার জন্য দুটি হেলিপ্যাড নির্মাণ, ৫০০ স্থানে থাকবে পুলিশ
দিন দিন নাবিকদের সঙ্গে কঠোর আচরণ করছে দস্যুরা
দিন দিন নাবিকদের সঙ্গে কঠোর আচরণ করছে দস্যুরা
পদ্মার গ্রাহকরা এক্সিম ব্যাংক থেকে আমানত তুলতে পারবেন
একীভূত হলো দুই ব্যাংকপদ্মার গ্রাহকরা এক্সিম ব্যাংক থেকে আমানত তুলতে পারবেন
সঞ্চয়ী হিসাবের অর্ধকোটি টাকা লোপাট করে আত্মগোপনে পোস্ট মাস্টার
সঞ্চয়ী হিসাবের অর্ধকোটি টাকা লোপাট করে আত্মগোপনে পোস্ট মাস্টার
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই
‘সরলতার প্রতিমা’ খ্যাত গায়ক খালিদ আর নেই