X
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮

সেকশনস

করোনার ভুয়া টিকা গ্রহণ, দুশ্চিন্তায় মিমি চক্রবর্তী

আপডেট : ২৭ জুন ২০২১, ০১:৪৬

ভ্যাকসিন জালিয়াতির কবলে পড়েছেন যাদবপুরের সংসদ সদস্য ও টলিউড নায়িকা মিমি চক্রবর্তী।

কসবার নিউ মার্কেট এলাকার (কসবার ১০৭ নম্বর ওয়ার্ড) এক ভ্যাকসিনেশন ক্যাম্প থেকে এই টিকা দেওয়া হয় তাকে। এর আগে টিকাদানের ক্যাম্পেইনেও অংশ নেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে মিমি বললেন, ‘আমার কাছে দেবাঞ্জন দেব নামের একজন আসেন। নিজেকে আইএএস অফিসার এবং কলকাতা পুরসভার যুগ্ম-কমিশনার হিসেবে পরিচয় দেন। প্রচার করেন, কলকাতা পুরসভা এই শিবিরের আয়োজক তিনি।’

তৃতীয় লিঙ্গের মানুষদের উৎসাহ দিতেই মিমি কসবায় সেই প্রতিষেধক শিবিরে যোগ দিয়ে কোভিশিল্ড প্রতিষেধকের প্রথম ডোজ নেন।

টিকা নেওয়ার পর খেয়াল করেন, তার মুঠোফোনে প্রতিষেধক প্রাপ্তি সংক্রান্ত কোনও তথ্য আসেনি। এমনকি প্রশংসাপত্রও তারা দিতে পারেনি। বিষয়টি নিয়ে তখনই খটকা লাগে তার।

এই তারকা বললেন, ‘প্রতিষেধক নেওয়ার পর আমি ওই শিবিরের উদ্যোক্তাদের কাছে প্রশংসাপত্র চেয়েছিলাম। তখন তারা জানান, কিছুক্ষণের মধ্যেই আমার মুঠোফোনে প্রতিষেধক নেওয়ার প্রশংসাপত্র এসে যাবে। কিন্তু বেশ কয়েক ঘণ্টা কেটে যাওয়ার পরেও প্রশংসাপত্র না পাওয়ায় শিবিরের আয়োজকদের বিষয়টি নিয়ে প্রশ্ন করে আমার সহকারী। আয়োজকেরা কোনও সদুত্তর দিতে না পারলে এর পরেই যোগাযোগ করি কসবা থানায়।’

জানা যায়, গত ১০ দিন ধরে সাধারণ মানুষকে বোকা বানিয়ে আসছিল প্রতারকরা। তদন্তের স্বার্থে প্রশাসন ইতোমধ্যেই বাজেয়াপ্ত করেছে অভিযুক্ত দেবাঞ্জনের পরিচয়পত্র, কলকাতা পুরসভার নকল শিলমোহর, কাগজপত্র ও অভিযুক্তের ব্যবহৃত গাড়ি।

জানা গেছে, নিজের প্রকৃত পরিচয় গোপন রাখতে গাড়িটিতে নীল বাতি, পতাকাও ব্যবহার করতেন দেবাঞ্জন। এরমধ্যে গ্রেফতারও করা হয়েছে তাকে। তাতে মিমির দুশ্চিন্তা কমেনি, বরং বেড়েছে। কারণ, শরীরে তার নকল টিকা!

তবে এই টিকা কতটা ক্ষতিকারক তা এখনও বিশ্লেষণ করতে পারেননি দেশটির স্বাস্থ্য বিশেষজ্ঞরা।

সূত্র: হিন্দুস্তান টাইমস ও আনন্দবাজার

/এম/এমএম/

নিশো-মেহজাবীনের ‘ঘটনা সত্য’ প্রত্যাহার, ক্ষমা প্রার্থনা

আপডেট : ২৫ জুলাই ২০২১, ২১:০২

ঈদুল আজহার বিশেষ নাটক ‘ঘটনা সত্য’ নিয়ে দিনভর চলেছে আলোচনা। আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত এই নাটকটির মূল বার্তাটি ছিলো এমন- পাপ করলে তার প্রায়শ্চিত্ত করতে হয়। নাটকে নিশো-মেহজাবীনের পাপের বিষয়টি নিয়ে সমালোচনা না থাকলেও তুমুল বিতর্কের জন্ম দেয় প্রায়শ্চিত্ত নিয়ে। দেখা যায়, চুরি করে জীবন নির্বাহ করা দম্পতির ঘরে জন্ম নেয় ‘বিশেষ শিশু’!

সমাজকর্মী তথা দর্শকের মন্তব্য, এই নাটকের মাধ্যমে কুসংস্কার প্রচার করা হয়েছে। প্রমাণের চেষ্টা হয়েছে, বিশেষ শিশু জন্ম নেওয়া মানেই বাবা-মায়ের পাপের ফসল! আশার কথা, এমন অভিযোগ ওঠার সঙ্গে সঙ্গেই প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি নাটকটিকে প্রত্যাহার করে নেয় ইউটিউবসহ অনলাইনের সকল মাধ্যম থেকে।

সঙ্গে নাটকটির সঙ্গে সম্পৃক্ত সবার পক্ষ থেকে প্রকাশ্য ক্ষমা চেয়ে নেন নাটকটির প্রধান দুই শিল্পী আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীসহ নির্মাতা রুবেল হাসান, নাট্যকার মঈনুল সানু এবং প্রযোজক এসকে সাহেদ আলী।     

তারা মনে করেন, দর্শকদের অভিযোগটির ভিত্তি রয়েছে। এবং এটি তাদের অনাকাঙ্ক্ষিত ভুল। ‘ঘটনা সত্য’ নাটকের নাট্যকার, পরিচালক, শিল্পী এবং কলাকুশলীদের পক্ষ থেকে প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু গভীরভাবে দুঃখ প্রকাশ করেন এই অনভিপ্রেত ঘটনাটির জন্য। 

তার ভাষায়, ‘আপনাদের অনেকেই জানিয়েছেন, এ নাটকের মাধ্যমে ভুল বার্তা দেওয়া হয়েছে। অভিযোগটির সাথে আমরা সহমত পোষণ করছি। বিষয়টি একেবারেই অনাকাঙ্ক্ষিত। যারা আমাদের এ বিষয়টি সম্পর্কে অবহিত করেছেন, সবাইকে অকুণ্ঠ ধন্যবাদ জানাই। সেই সাথে জানাই, প্রথম বার্তা পাবার পরপরই আমরা উপলব্ধি করি, অসাবধানতাবশত নাটকে আমরা ভুল একটি বার্তা দিয়েছিলাম। এরপর সঙ্গে সঙ্গেই নাটকটি ইউটিউব থেকে সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিই।’

নাটকের দুই প্রধান শিল্পী আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী বলেন, ‘প্রত্যেক বাবা-মা ও সন্তানের প্রতি আমাদের ভালোবাসা জানাই। সেই সাথে, ভবিষ্যতে এমন নাটক করার প্রতিশ্রুতি দিচ্ছি, যা সঠিক বার্তা সমাজে ছড়িয়ে দেয় এবং দর্শকদের সঠিক পথে পরিচালিত করে। পুরো কাজটির সঙ্গে জড়িত সবার পক্ষ থেকে আমরা দুঃখ প্রকাশ করছি এবং ক্ষমা চাইছি।’

উল্লেখ্য, ‘ঘটনা সত্য’ নাটকটি সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় গতকাল ২৪ জুলাই। সেটি আজ (২৫ জুলাই) দুপুর নাগাদ প্রত্যাহার করা হয়। নাটকটি প্রকাশের পর আনুষ্ঠানিক প্রতিবাদ জানায় চাইল্ড ফাউন্ডেশনসহ দেশ-বিদেশের অসংখ্য দর্শক।

‘ঘটনা সত্য’র গল্পে দেখা গেছে, বিলকিছ ও মুকুল পাশাপাশি দুটি ফ্ল্যাটের গৃহপরিচারিকা ও গাড়ির ড্রাইভার। তারা সব সময় এটা সেটা চুরি করে, কাজে ফাঁকি দেয়, মিথ্যা বলে! এতে মালিক পক্ষ নানাভাবে হয়রানির শিকার হয়। শুধু তা-ই নয়, কাজের মেয়ে বিলকিছ বাজার থেকে সস্তা ও পচা সবজি কিনে আনে, ফ্রিজে রাখা খাবার এঁটো করে রাখে, বাসায় রাখা অন্যের কসমেটিকস নিজে ইচ্ছেমতো ব্যবহার করে, অপচয় করে। অন্যদিকে মুকুলও মিথ্যা বলে, ডিউটি বাদ দিয়ে অন্যত্র যাত্রী বহন করে, লুকিয়ে গাড়ির তেল বিক্রি করে। ঘটনাক্রমে বিলকিছ ও মুকুলের সম্পর্ক প্রণয়ে রূপ নেয়, গড়ায় বিয়েতে। জন্ম হয় একটি বাচ্চা। চিকিৎসক জানান, বাচ্চাটি স্বাভাবিক নয়- বিশেষ শিশু। বিলকিছ ও মুকুল ধরে নেয়, এটি তাদের পাপের প্রায়শ্চিত্ত! 

/এমএম/

সম্পর্কিত

শেফ চরিত্রে নিশো, সঙ্গে মেহজাবীন

শেফ চরিত্রে নিশো, সঙ্গে মেহজাবীন

কাজ আদায়ের জন্য কান্না জুড়ে দেন মেহজাবীন!

কাজ আদায়ের জন্য কান্না জুড়ে দেন মেহজাবীন!

অপূর্বর ভুল চিকিৎসায় ক্ষুব্ধ মেহজাবীন!

অপূর্বর ভুল চিকিৎসায় ক্ষুব্ধ মেহজাবীন!

ডাকবাক্সের প্রেমে ডুবে শ্রাবণ্যর ফেরা...

আপডেট : ২৫ জুলাই ২০২১, ২১:১১

শ্রাবণ্য তৌহিদা চিঠি কিংবা ডাকবাক্সের যুগ ফুরিয়েছে, চলছে অন্তর্জাল দাপট। যোগাযোগ এখন অপেক্ষাহীন মুহূর্তের মতো। চিঠির আবেদন তবে কি ফুরালো? 

এমন প্রশ্নের অনুসন্ধান করতে নির্মিত হলো ঈদ নাটক ‘প্রিয় ডাকবাক্স’। আর এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় সঞ্চালক শ্রাবণ্য তৌহিদা। প্রায় ৫ বছর পর এবারের ঈদে মোট ৩টি নাটকে কাজ করেছেন তিনি। সঙ্গে ঈদ বিশেষ অনুষ্ঠান সঞ্চালনা তো ছিলোই। 

রুদ্র হকের গল্প ও চিত্রনাট্যে শ্রাবণ্যর ‘প্রিয় ডাকবাক্স’ নাটকটি নির্মাণ করেছেন মাহমুদ দিদার। ঈদের সপ্তম দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে এটি, জিটিভিতে।

রাজধানীর উত্তরায় পোস্ট অফিসসহ বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে নাটকটি। এতে আরও অভিনয় করেছেন দিলারা জামান, খায়রুল বাশার, আজম খান, তুহিন চৌধুরী, ফাহি তানু প্রমুখ।

নাট্যকার রুদ্র হক বলেন, ‘এই সময়ের দুই তরুণ-তরুণী, যারা জানে না চিঠি কিভাবে লিখতে হয়, ডাকবাক্সে চিঠি ফেললে কেমন করে তা পৌঁছায় প্রাপকের হাতে! প্রতিমুহূর্তে ফেসবুক, ইন্সটা তথা ভার্চুয়াল ওয়ার্ল্ডে বুঁদ হয়ে থাকতে থাকতে প্রেমটাও একঘেঁয়ে হয়ে ওঠে তাদের কাছে। সম্পর্কের মাঝে দূরত্বই যখন কাম্য হয়ে ওঠে, ঠিক তখন তারা সন্ধান পায় চিঠির। ডাকপিয়ন আর ডাকবাক্সের। মুঠোফোন থেকে দূরে সরে ডাকবাক্স, চিঠি আর সেই ল্যান্ডফোনের প্রেমে ডুবে যাওয়ার গল্প এটি।’

‘প্রিয় ডাকবাক্স’র একটি দৃশ্যে শ্রাবণ্য বহুল আলোচিত সিনেমা ‘বিউটি সার্কাস’ ও ওয়েব সিরিজ ‘পঁচিশ’ মুক্তির ব্যস্ততার মাঝেই ‘প্রিয় ডাকবাক্স’ নির্মাণ করেছেন মাহমুদ দিদার। তিনি বলেন, ‘আমি সাধারণত নিজের গল্পের বাইরে কাজ করি না। এই প্লটটি খুব সময়োপযোগী বলে নির্মাণে আগ্রহী হয়েছি। আশা করছি সবার ভালো লাগবে।’

এদিকে উপস্থাপনায় দারুণ জনপ্রিয় শ্রাবণ্য তৌহিদা পাঁচ বছর পর অভিনয়ে ফেরার পর তিনটি নাটকের দুটিই লিখেছেন রুদ্র হক আর একটি ইমদাদুল হক মিলন। 

শ্রাবণ্য বললেন, ‘‘শুধু ভক্তদের জন্য আর গল্পের প্রেমে পড়ে অভিনয় করেছি আবার। অনেক অফার পেলেও গল্প ও স্ক্রিপ্ট মনমতো না হওয়ায় আগ্রহ জাগে না। এবার জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের গল্পে একটি ও কবি রুদ্র হকের গল্পে দুটি নাটক করেছি। প্রতিটি গল্পই নারী প্রধান চরিত্র। বিশেষ করে ‘ভাঙনের পর’ ও ‘প্রিয় ডাকবাক্স’ নাটক দু’টিতে খুবই চ্যালেঞ্জিং ক্যারেক্টার ছিলো আমার। নিজের সবটুকু দিয়ে কাজগুলো করেছি।”

আজ (২৫ জুলাই) জিটিভিতে রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে ‘ভাঙনের পর’ নাটকটি। রাইসুল তমালের নির্মাণে এতে শ্রাবণ্যর নায়ক ইরফান সাজ্জাদ।

এবারের ঈদে শ্রাবণ্যর অন্য নাটকটি হলো ‘বিয়ের কয়েকদিন আগে’। নির্মাণ করেছেন নূর আনোয়ার হোসেন। এর গল্প লিখেছেন কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন। এতে শ্রাবণ্যর বিপরীতে ছিলেন আব্দুন নূর সজল। এটি প্রচার হলো ঈদের দ্বিতীয় দিন বিটিভিতে। ‘ভাঙনের পর’ নাটকের শুটিংয়ে নাট্যকার রুদ্র হক ও শ্রাবণ্য তৌহিদা

/এমএম/

নতুন প্রেমিকের সঙ্গেও সম্পর্কে ফাটল? 

আপডেট : ২৫ জুলাই ২০২১, ১৬:৫৯

ছবি নয়, বাস্তব দুনিয়াতেই সর্বাধিক আলোচনায় আছেন টলিউড তারকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত এক বছরে ব্যক্তিগত ঘটনায় বহুবার পত্রিকার শিরোনামে উঠেছেন তিনি।
 
মূলত সম্পর্কের টানাপড়েনে টলিপাড়ায় তাকে নিয়ে আলোচনা লেগেই আছে। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মতো বিষয়ে উত্তপ্ত আলোচনা তো ছিলই, সঙ্গে যোগ হয়েছে তার নতুন প্রেমিক, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর নামও।

তাই সবাই ধরেই নিয়েছিলেন হ্যাটট্রিক পর্ব পার করে এবার চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। তবে নতুন খবর হলো, বিয়ের আগেই সেই সম্পর্কে ধরেছে ফাটল। 
 
সম্প্রতি শ্রাবন্তীর করা এক পোস্ট দ্বিধায় ফেলেছে ভক্তদের। প্রশ্ন- এবার কি নতুন প্রেমিকের সঙ্গেও বিচ্ছেদ হতে চলেছে শ্রাবন্তীর?

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করে নায়িকা লিখেছেন, ‘কখনও কখনও একা থাকাই সবচেয়ে ভালো…’।

তবে বিষয়টি নিয়ে এখনই খোলাসা করেননি শ্রাবন্তী। কিন্তু মানসিকভাবে যে মোটেও ভালো নেই, সেটা বোঝা যাচ্ছে বলে মনে করছে ভারতীয় মিডিয়া।

সূত্র: ইনস্টাগ্রাম, আজতাক

/এম/এমএম/এমওএফ/

সম্পর্কিত

নিশো-মেহজাবীনের ‘ঘটনা সত্য’ প্রত্যাহার, ক্ষমা প্রার্থনা

নিশো-মেহজাবীনের ‘ঘটনা সত্য’ প্রত্যাহার, ক্ষমা প্রার্থনা

ডাকবাক্সের প্রেমে ডুবে শ্রাবণ্যর ফেরা...

ডাকবাক্সের প্রেমে ডুবে শ্রাবণ্যর ফেরা...

দাঁড়াতে পারছেন না শুভ, বিছানায় এক সপ্তাহ

দাঁড়াতে পারছেন না শুভ, বিছানায় এক সপ্তাহ

পর্নো ছবির প্রস্তাব পেয়েছিলেন এই তারকারাও!

পর্নো ছবির প্রস্তাব পেয়েছিলেন এই তারকারাও!

দাঁড়াতে পারছেন না শুভ, বিছানায় এক সপ্তাহ

আপডেট : ২৫ জুলাই ২০২১, ২০:২০

‘মিশন এক্সট্রিম’ চলচ্চিত্রের জন্য বডি ট্রান্সফরমেশন করেছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। দিন-রাত পরিশ্রম করে নিজের শরীরের নতুন লুক আনলেও পড়েছিলেন পায়ের ইনজুরিতে। মাস খানেক ভোগার পর সুস্থ হলেও আবারও পুরনো ক্ষত জেগে উঠেছে। 

মূলত ঈদের দু’দিন আগে থেকে তিনি দাঁড়াতে পারছিলেন না ঠিকমতো। সেই থেকে একরকম বিছানায় পড়ে আছেন সুঠামদেহি এ তারকা। 

দেশ-বিদেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ মেনে চললেও পায়ের অবস্থা স্বাভাবিক হচ্ছে না। আর সে কারণে এবার এমআরআই করালেন তিনি। যার ফল জানা যাবে আগামী ২৮ জুলাই।

শুভ গতকাল (২৪ জুলাই) রাজধানীর স্কয়ার হাসপাতালে এমআরআই করেন। 

তিনি বলেন, ‘চিকিৎসক ব্রিগেডিয়ার জাহাঙ্গীর সাহেব দেড়ঘণ্টা সময় নিয়ে পরীক্ষাটা করেছেন। কারণ, বিষয়টা খুবই ভোগাচ্ছে আমাকে। গত প্রায় এক সপ্তাহ থেকে আমি দাঁড়াতেই পারছি না। সারাটা দিন বিছানায় থাকতে হচ্ছে। নড়াচড়াতেও সমস্যা হচ্ছে।’

এদিকে জানা যায়, ইনজুরি বিশেষজ্ঞ দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন  শুভ। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জন্য কাজ করেন। ক্রিকেটারদের ইনজুরি ও শুভর ইনজুরি প্রায় একই ধরনের বলে আপাতত মনে হচ্ছে তার।

আগামী ২৯ তারিখে এমআরআই’র রিপোর্ট দেখে তিনি পরবর্তী চিকিৎসার সিদ্ধান্ত নেবেন।

শুভ বলেন, ‘বিশেষজ্ঞ চিকিৎসকরা যা বললেন, সেরকম যদি হয়, তাহলে বড় সময় ধরে রিহ্যাবিলিটেশনের মধ্য দিয়ে যেতে হবে। এখন যে অবস্থা, আস্তে আস্তে কিওর করা ছাড়া আর সম্ভব নয়।’

শুভ সর্বশেষ ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রের শুটিং করেছেন। গত এপ্রিলে ৩ মাসের কাজ শেষে মুম্বাই থেকে দেশে ফেরেন তিনি। 

/এম/এমএম/এমওএফ/

সম্পর্কিত

শুভর নতুন লুকে চমকে গেলেন অনেকে

শুভর নতুন লুকে চমকে গেলেন অনেকে

মুম্বাই থেকে ফিরে ‘বঙ্গবন্ধু’র অভিজ্ঞতা শেয়ার করলেন শুভ

মুম্বাই থেকে ফিরে ‘বঙ্গবন্ধু’র অভিজ্ঞতা শেয়ার করলেন শুভ

পর্নো ছবির প্রস্তাব পেয়েছিলেন এই তারকারাও!

আপডেট : ২৫ জুলাই ২০২১, ১৫:২২

নাম তো বটেই, অর্থও কামিয়েছেন অনেক। তবে এসব তারকা তারও আগে পেয়েছিলেন পর্নোগ্রাফিতে অভিনয়ের লোভনীয় প্রস্তাব। যে তালিকা থেকে বাদ যায়নি ব্রিটেনের যুবরাজ প্রিন্স হ্যারি, পপ তারকা ব্রিটনি থেকে জাস্টিন বিবারও!

প্রিন্স হ্যারি

ব্রিটেনের যুবরাজ প্রিন্স হ্যারি ছোট থেকেই কত তরুণীর স্বপ্নের নায়ক। এখন বিয়ে করে রাজপরিবার ছেড়ে স্বাধীন জীবনযাপনে গেছেন। আর সেই সূত্রেই বিশেষ এক প্রযোজক এসে প্রস্তাবটা দিয়েই দেন তাকে। একটি পর্নোগ্রাফি সিনেমায় অভিনয়ের জন্য দেওয়া হবে এক কোটি ডলার। চালচলনে বেশ উদার প্রকৃতির হলেও এতটা নিচে নামেননি হ্যারি।

ব্রিটনি স্পিয়ার্স

আমেরিকান পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স গান গেয়ে মঞ্চ মাতান বিশ্বজুড়ে। অনলাইনে কোটি ভক্ত অপেক্ষায় থাকেন প্রিয় তারকাকে এক ঝলক দেখতে। পর্নো ছবিতে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন তিনিও। একটি পর্নোগ্রাফিক ভিডিওতে অংশ নিতে তাকে ১০ কোটি ডলার সম্মানির প্রস্তাব দেওয়া হয়েছিল। সম্ভবত এ জগতে এটাই সবচেয়ে মোটা অঙ্কের প্রস্তাব ছিল। তবু সায় দেননি ব্রিটনি।

জাস্টিন বিবার

পপ সাম্রাজ্যের আরেক সম্রাট জাস্টিন বিবার। তরুণ এ শিল্পী এখনও অনেকের স্বপ্নের নায়ক। আর যথারীতি তিনিও বাদ যাননি পর্নো ছবির প্রস্তাব থেকে। একটি সমকামী পর্নো ছবিতে অভিনয়ের জন্য তাকে ২০ লাখ ডলার সাধা হয়েছিল।

পুনিত কাউর

জনপ্রিয় ইউটিউবার পুনিত কাউর তার সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন, পর্নোগ্রাফিভিত্তিক মোবাইল অ্যাপ ‘হটশট’-এ অংশগ্রহণের জন্য তাকে প্রস্তাব পাঠিয়েছিলেন রাজ কুন্দ্র। বেশ তাচ্ছিল্য করেই প্রস্তাবটা না করে তিনি লেখেন, ‘আমি তো মরেই যাবো!’

মাইলি সাইরাস

মার্কিন সংগীত তারকা মাইলি সাইরাস খুব অল্প বয়সেই সবার মন জয় করে নেন মঞ্চ মাতিয়ে। হাজারো ভক্ত যেন মনে করে যে মাইলি আর ছোট্ট মিলি নেই, অনেক বড় হয়ে গেছেন- এমন যুক্তি দেখিয়ে এক প্রযোজক তাকে পর্নো ছবিতে অভিনয়ের প্রস্তাব দেন। বিনিময়ে দেওয়া হবে ১০ লাখ ডলার। এতে পাত্তাই দেননি মাইলি।

কাইলি জেনার

মার্কিন মডেল কাইলি এখন মিলিয়নিয়ার। মডেল জগতে নাম কামানোর আগে পর্নো ছবিতে অভিনয়ের জন্য হাজারো প্রস্তাব পেয়েছিলেন। এমনকি কোটি ডলারের প্রস্তাবেও সরাসরি না বলে দিয়েছিলেন। এখন অবশ্য মডেলিংয়েই তার আয় ঢের বেশি।

তারা রেইড

‘আমেরিকান পাই’-খ্যাত মার্কিন তারকা তারা রেইড সিনেমার জন্য অনেকের কাছেই পরিচিত। আর ওই সিনেমায় তাকে দেখে কেন যেন পর্নো ছবির প্রযোজকদের মনে হলো তাকেও প্রস্তাবটা দেওয়া যায়। এক মিলিয়ন ডলারের প্রস্তাব ফিরিয়ে দেন তারা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

/এফএ/এমএম/এমওএফ/

সম্পর্কিত

নিশো-মেহজাবীনের ‘ঘটনা সত্য’ প্রত্যাহার, ক্ষমা প্রার্থনা

নিশো-মেহজাবীনের ‘ঘটনা সত্য’ প্রত্যাহার, ক্ষমা প্রার্থনা

ডাকবাক্সের প্রেমে ডুবে শ্রাবণ্যর ফেরা...

ডাকবাক্সের প্রেমে ডুবে শ্রাবণ্যর ফেরা...

নতুন প্রেমিকের সঙ্গেও সম্পর্কে ফাটল? 

নতুন প্রেমিকের সঙ্গেও সম্পর্কে ফাটল? 

দাঁড়াতে পারছেন না শুভ, বিছানায় এক সপ্তাহ

দাঁড়াতে পারছেন না শুভ, বিছানায় এক সপ্তাহ

সর্বশেষ

মোটরবাইক এখন দূরপাল্লার বাহন!

মোটরবাইক এখন দূরপাল্লার বাহন!

ঈদ বার্তায় এরদোয়ানের ‘ঘুমিয়ে পড়া’র ভিডিও ভাইরাল

ঈদ বার্তায় এরদোয়ানের ‘ঘুমিয়ে পড়া’র ভিডিও ভাইরাল

প্রতিদিন রান্না করা খাবার তুলে দেবো কর্মহীনদের: বিদিশা

প্রতিদিন রান্না করা খাবার তুলে দেবো কর্মহীনদের: বিদিশা

চাঁদপুরে করোনা ডেডিকেটেড হাসপাতালে অক্সিজেন সংকট

চাঁদপুরে করোনা ডেডিকেটেড হাসপাতালে অক্সিজেন সংকট

অলিম্পিক ইতিহাসে একই দিনে সোনা জিতলেন ভাই-বোন

অলিম্পিক ইতিহাসে একই দিনে সোনা জিতলেন ভাই-বোন

তালেবান নেতা আখুন্দজাদাকে নিয়ে যা বললেন ট্রাম্প

তালেবান নেতা আখুন্দজাদাকে নিয়ে যা বললেন ট্রাম্প

বিয়ের ৬ দিনের মাথায় শ্বশুরবাড়ির সামনে জামাইয়ের গলাকাটা লাশ

বিয়ের ৬ দিনের মাথায় শ্বশুরবাড়ির সামনে জামাইয়ের গলাকাটা লাশ

নিশো-মেহজাবীনের ‘ঘটনা সত্য’ প্রত্যাহার, ক্ষমা প্রার্থনা

নিশো-মেহজাবীনের ‘ঘটনা সত্য’ প্রত্যাহার, ক্ষমা প্রার্থনা

উগ্রবাদী বইসহ জেএমবি সদস্য গ্রেফতার

উগ্রবাদী বইসহ জেএমবি সদস্য গ্রেফতার

রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ

রাষ্ট্রপতির সঙ্গে তিন বাহিনী প্রধানের সাক্ষাৎ

বিমান হামলায় ২৬২ তালেবান যোদ্ধাকে হত্যার দাবি আফগানিস্তানের

বিমান হামলায় ২৬২ তালেবান যোদ্ধাকে হত্যার দাবি আফগানিস্তানের

চামড়া নিয়ে এবার কোনও অভিযোগ পাইনি: শিল্পমন্ত্রী

চামড়া নিয়ে এবার কোনও অভিযোগ পাইনি: শিল্পমন্ত্রী

সর্বশেষসর্বাধিক

লাইভ

© 2021 Bangla Tribune