X
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
৫ বৈশাখ ১৪৩১

হলিউডে জাঁকিয়ে বসছে বলিউড!

ফয়সল আব্দুল্লাহ
১১ জুলাই ২০২১, ২০:০৭আপডেট : ১১ জুলাই ২০২১, ২০:০৭

হলিউডের সিনেমায় বলিউড তারকার প্রসঙ্গ আসলেই একজনের চেহারা ভেসে উঠতো এতদিন- প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তবে প্রিয়াঙ্কা এখন আর ‘বলিউড অভিনেত্রী’ নেই। তালিকার ঊর্ধ্বে আছেন ঝাড়খণ্ড থেকে আসা মিস ওয়ার্ল্ড-২০০০ বিজয়ী। তবে আরও অনেকেই নীরবে নাম লেখাচ্ছেন আমেরিকান ফিল্ম ইন্ডাস্ট্রিতে। বড়সড় চরিত্র বাগিয়ে দেখা যাবে তারাও হয়ে গেছেন পুরোদস্তুর আন্তর্জাতিক।

আলিয়া ভাট

বলিউড তারকাদের মধ্যে আলিয়া ভাটই সবার শেষে জানান দিলেন, অচিরেই হলিউডে পাড়ি জমাচ্ছেন তিনি। এখনও কোনও সিনেমার নাম ঘোষণা না হলেও জানা গেলো, আমেরিকার একটি নামকরা ট্যালেন্ট কোম্পানির সঙ্গে চুক্তি হয়েছে তার।

ধানুশ

২০১৭ সালেই হলিউডে অভিষেক হয় দক্ষিণের দারুণ জনপ্রিয় এ তারকার। এবার ক্রাইস ইভানস ও রায়ান গসলিংয়ের সঙ্গে দেখা যাবে তাকেও। সিনেমার নাম ‘দ্য গ্রে ম্যান’।

হৃত্বিক রোশন

এ বছরের শুরুতেই হৃত্বিক তার ভক্তদের জানিয়েছিলেন, আমেরিকান ট্যালেন্ট প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হওয়ার কথা। কারস্টেন স্টুয়ার্ট ও অ্যাডাম ড্রাইভারের মতো তারকারাও ওই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ।

প্রভাস

‘বাহুবলি’র প্রভাসকে নিয়ে শুরু হয়েছে জোর গুঞ্জন। ‍আর কানকথা যদি সত্য হয় তবে টম ক্রুজের ‘মিশন ইম্পসিবল-৭’ এ দেখা যাবে তাকে।

ফারহান আখতার

বলিউডেই ব্যস্ত সময় আসতে যাচ্ছে ফারহানের। একাধারে অভিনেতা, গায়ক ও পরিচালক ফারহানকে দেখা যাবে মারভেলের নতুন সিরিজ ‘মিস মারভেল’-এর একটি চরিত্রে।

ক্যাটরিনা কাইফ

চার বছর ধরেই শোনা যাচ্ছিল ক্যাটরিনা হলিউডে যাচ্ছেন। এবার আর নিছক গুজব নয়, বড়সড় ওটিটি প্ল্যাটফর্মের একটি সুপারহিরো ফিল্মে চুক্তিটা হয়েই গেছে তার।

আলি ফজল

এর আগে ‘ফিউরিয়াস-৭’ দেখা গিয়েছিল ‘মির্জাপুর’ সিরিজের গুড্ডু পণ্ডিত খ্যাত আলি ফজলকে। ২০২৩ সালে মুক্তি পেতে চলা জনপ্রিয় গোয়েন্দা চরিত্র এরকুল পোয়ারোর সিনেমা ‘ডেথ অন দ্য নাইল’-এও একটি চরিত্রে থাকছেন তিনি। বড় চরিত্রে না হলেও ছোট ছোট ক্যামিও চরিত্রে কিন্তু ভালোই মানিয়ে যাচ্ছেন তিনি।

সোনম কাপুর

মাঝে মাঝে সোনমও বলতেন, হলিউডে কাজ করার সাধ আছে তার। এবার আমেরিকান ট্যালেন্ট কোম্পানির সঙ্গে চুক্তির ঘোষণাটা দিয়েই ফেললেন।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া 

/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন: কোন পদে লড়ছেন কে
রাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
সিনেমা সমালোচনারাজকুমার: ‘প্রশ্নবিদ্ধ’ এক বিয়োগান্তক ছবি
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
হলিউডের ‘ভূত’ আসছে দেশে!
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
মাহির সঙ্গে প্রেম গুঞ্জন নিয়ে জয়: আমরা খুব ভালো বন্ধু
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী
সালমানের বাড়ির সামনে গোলাগুলি, ছুটে এলেন মুখ্যমন্ত্রী