X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

রাজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ শার্লিনের

বিনোদন ডেস্ক
২৯ জুলাই ২০২১, ১৩:১৪আপডেট : ২৯ জুলাই ২০২১, ২১:১৩

এবার নতুন খড়গের মুখে পড়তে চলেছেন বলিউডপাড়ায় হালের আলোচিত ব্যক্তি রাজ কুন্দ্র। 

নিজে অভিনয় শিল্পী না হলেও বলিউডের সঙ্গে তার সম্পর্ক ছিল বেশ ঘনিষ্ঠ। বিভিন্ন ইভেন্ট ও শো-এর আয়োজনের পাশাপাশি রাজ সরাসরি তারকাদের প্রচারণার কাজও করতেন। আর সেই তালিকায় ছিলেন অক্ষয় কুমার ও সঞ্জয় দত্তের মতো হাইপ্রোফাইল তারকারাও। সঙ্গে স্ত্রী শিল্পা শেঠির সমর্থন তো ছিলই। 

২০১৯ সালে একটি ব্যবসায়িক কাজে রাজের সঙ্গে কথা হয় বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়ার। আর ওই সময় রাজ কুন্দ্রর হাতে যৌন হয়রানির শিকার হন, এমন অভিযোগ শার্লিনের। কুন্দ্রর গ্রেফতার হওয়ার জের ধরেই এবার মুম্বাই পুলিশের কাছে গিয়ে সশরীরে বিবৃতি দিয়ে এলেন শার্লিন।

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের কাছে দেওয়া বিবৃতিতে শার্লিন বললেন, কুন্দ্র তার ম্যানেজারের সঙ্গে দেখা করতে এসেছিলেন ব্যবসায়িক একটি প্রস্তাব নিয়ে আলোচনা করতে। শার্লিনের মতে, কুন্দ্র তার বাসায় না জানিয়েই হুট করে ঢুকে পড়েন এবং এর আগে তাদের মধ্যে উত্তপ্ত কিছু এসএমএস বিনিময় হয়েছিল। সেটার জের ধরেই কুন্দ্র আচমকা শার্লিনকে চুমু খেতে শুরু করেন। শার্লিন বাধা দিলেও কুন্দ্র তাতে পাত্তা দেননি।

শার্লিন বলেন, রাজকে তিনি এও বলেছিলেন যে তার মতো একজন বিবাহিত পুরুষের সঙ্গে কোনও সম্পর্কে জড়ানোর ইচ্ছে নেই তার। উত্তরে রাজ কুন্দ্র বলেন, শিল্পার সঙ্গে তার সম্পর্কটা জটিলতার মধ্য দিয়ে যাচ্ছে। এ নিয়ে তিনি বেশ মানসিক চাপে আছেন।

ওই ঘটনার সূত্র ধরে এ বছরের এপ্রিলে রাজ কুন্দ্রর বিরুদ্ধে একটি এফআইআর করেছিলেন শার্লিন চোপড়া।

এদিকে স্বামীর কাজকর্মের পক্ষে সাফাই গেয়ে নেটিজেনদের দরবারে শিল্পাও এখন খানিকটা বেকায়দায় আছেন। অন্যদিকে পর্নোগ্রাফিক ভিডিও বানিয়ে গ্রেফতার হওয়ার পর জাল থেকে নিজেকে ছাড়িয়ে আনার বন্দোবস্ত অনেকটাই এগিয়ে এনেছিলেন রাজ কুন্দ্র। এরমধ্যে শার্লিনের অভিযোগটা বলা যায় ওই জালে আরেকটা গিট্টু লাগিয়ে দিলো।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া ও উইকিপিডিয়া

/এফএ/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
সৌন্দর্যের সংজ্ঞা বদলাতে চান ম্রুনাল
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!