X
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

সেকশনস

রাজশাহী মেডিক্যালে জুলাইয়ে ৫৬৬ মৃত্যু

আপডেট : ৩১ জুলাই ২০২১, ১০:৫২

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনায় ও উপসর্গে ১৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জুলাইয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫৬৬ জনে। রামেক হাসপাতালে এক মাসে এটাই সর্বোচ্চ মৃত্যু। শনিবার (৩১ জুলাই) সকালে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য জানান।

তিনি জানান, ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে করোনায় পাঁচ ও উপসর্গে আট জন মারা গেছেন। তাদের মধ্যে রাজশাহীর তিন, নাটোরের এক, চাঁপাইনবাগঞ্জের এক, পাবনার পাঁচ ও নওগাঁর তিন জন। আর সাত জন পুরুষ ও ছয় জন নারী। মৃতদের মধ্যে চার জনের বয়স ৬১ বছরের ওপরে। অন্যদের মধ্যে ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ছয় জন, ৩১ থেকে ৪০ বছর বয়সের মধ্যে দুই জন ও ১১ থেকে ২০ বছর বয়সের মধ্যে এক জন।

শামীম ইয়াজদানী আরও জানান, জুলাই মাসে (১ জুলাই থেকে ৩১ জুলাই সকাল পর্যন্ত) মৃত ৫৬৬ জনের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর ১৮৪ জন মারা গেছেন। আর শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে ভর্তি হওয়ার পর নমুনা পরীক্ষার আগেই মারা গেছেন ৩৪৪ জন। বাকি ৩৮ জন করোনা পরবর্তী স্বাস্থ্য জটিলতা নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এর আগে গত মাসে (জুন) রামেক হাসপাতালের করোনা ইউনিটে ৪০৫ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে করোনা শনাক্তের পর মৃত্যু হয় ১৮৯ জনের। অন্যরা করোনার উপসর্গ নিয়ে নমুনা পরীক্ষার আগেই মারা যান। এছাড়া চলতি বছরের জানুয়ারিতে ২৯ জন, ফেব্রুয়ারিতে ১৭, মার্চে ৩১, এপ্রিলে ৭৯ ও মে মাসে ১২৪ জনের মৃত্যু হয়েছে। রামেক হাসপাতালের গত বছরে জুলাই মাসে সর্বোচ্চ ১১১ জনের মৃত্যু হয়। এছাড়া গত বছরের মে মাসে পাঁচ, জুনে ৩৭, আগস্টে ৯৭, সেপ্টেম্বরে ৫০, অক্টোবরে ২৮, নভেম্বরে ৩১ ও ডিসেম্বরে ৩৪ জন মারা যায়।

শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে ভর্তি হয়েছেন ৪৮ জন। একই সময় সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৩২ জন। শনিবার সকাল ৮টা পর্যন্ত করোনা ইউনিটের ৫১৩ শয্যার বিপরীতে ৪৩৩ জন ভর্তি আছেন। তাদের মধ্যে ১৯ জন আইসিইউতে রয়েছেন। 

করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীদের মধ্যে ১৮৮ জনের করোনা শনাক্ত হয়েছে। উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৭৮ জন। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া করোনা পরবর্তী স্বাস্থ্য জটিলতায় চিকিৎসাধীন ৬৭ জন।

তিনি আরও জানান, শুক্রবার রাতে দুইটি ল্যাবে রাজশাহী জেলার ২৯৬ জনের নমুনা পরীক্ষা করে ৭২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৪ দশমিক ৩২ শতাংশ। বৃহস্পতিবার ছিল ২২ দশমিক ৮৮ শতাংশ। এছাড়া বুধবার ২৮ দশমিক ৯০ শতাংশ, মঙ্গলবার ২২ দশমিক ৭৬ শতাংশ, সোমবার ২২ দশমিক ৫১ শতাংশ, রবিবার ৩০ দশমিক ৭৮ শতাংশ এবং গত শনিবার ছিল ৪৫ দশমিক শূন্য ৭ শতাংশ।

/এসএইচ/

সম্পর্কিত

উত্তপ্ত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, অভিযুক্ত শিক্ষকের অপসারণ দাবি

উত্তপ্ত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, অভিযুক্ত শিক্ষকের অপসারণ দাবি

৩৬০০ কেজি সরকারি চাল বিক্রির সময় গ্রেফতার ২

৩৬০০ কেজি সরকারি চাল বিক্রির সময় গ্রেফতার ২

রাজশাহী মহানগর ছাত্রলীগ সহ-সভাপতিকে ছুরিকাঘাত

রাজশাহী মহানগর ছাত্রলীগ সহ-সভাপতিকে ছুরিকাঘাত

৫৭ ধারার মামলায় একজনের ১০ বছরের কারাদণ্ড

৫৭ ধারার মামলায় একজনের ১০ বছরের কারাদণ্ড

‘রানি এলিজাবেথের মতো শেখ হাসিনার শাসনকালও স্মরণীয় থাকবে’

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২২:০৩

শেখ হাসিনার শাসনকাল ইংল্যান্ডের রানি প্রথম এলিজাবেথের শাসনকালের মতো আজ থেকে ৫০০ বছর পরও বাঙালির ইতিহাসে স্বর্ণযুগ হিসেবে স্মরণীয় হয়ে থাকবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালিকে হাজার বছরের ইতিহাসে প্রথম স্বাধীন রাষ্ট্র প্রদান করেছেন। তাঁরই কন্যা শেখ হাসিনা সেই রাষ্ট্রটি আজ বিশ্বের মানচিত্রে মর্যাদার আসনে অধিষ্ঠিত করেছেন। শেখ হাসিনার শাসনকালেই বাঙালি বিশ্বসভায় উন্নত মস্তকে দাঁড়াতে পেরেছে।’

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকালে কক্সবাজার পাবলিক লাইব্রেরির শহীদ দৌলত ময়দানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, ‘শেখ হাসিনা প্রথম হাঁটতে শিখেছেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধুর আঙুল ধরে। জাতির জনকের দেখিয়ে দেওয়া পথ ধরে তিনি হাঁটছেন। আজও হাঁটছেন। হাঁটতে হাঁটতে পার করে দিয়েছেন ৭৪টি বছর। আর এই ৭৪ বছরের সবটুকু ন্যস্ত করেছেন দেশমাতৃকার জন্য।’

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘‘দুঃখ-সুখে গড়া জীবনে বেড়ে ওঠা তার। বিস্মৃতি স্পর্শ করে না বলে সবকিছু গোছানো। ভাষণে-বক্তৃতায় শেখ হাসিনা তুলে আনেন, সত্য ইতিহাসের সোনালি-রুপালি এবং ট্র্যাজিক ইতিহাস। দেশের সমকালে তিনিই একমাত্র রাজনৈতিক নেত্রী, যাকে হারাতে হয়েছে সব। আর তার এই হারানো আসলে পুরো জাতির জন্যই হারানো। বাঙালি জীবনে একমাত্র ট্র্যাজেডি পঁচাত্তরের ১৫ আগস্টের নৃশংসতা। পিতার হত্যাকারীরা চেয়েছে তার বিনাশ। স্বয়ং রাষ্ট্র ব্যবস্থা থেকেও তার প্রাণ হরণের চেষ্টা চলেছে ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়ে। হত্যার অপচেষ্টা চলে আসছে সেই ৮১ সাল থেকে দেশে ফেরার পর থেকেই। কিন্তু শেখ হাসিনা পিতা বঙ্গবন্ধুর মতোই ‘জীবন মৃত্যু পায়ের ভৃত্য’ করে এগিয়ে চলেছেন বিশ্বমানবের মুক্তির সাধনায়। ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, উন্নত-সমৃদ্ধ, অসাম্প্রদায়িক বঙ্গবন্ধুর আজীবনের লালিত স্বপ্ন বাস্তবায়নের পথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দ্রুত গতিতে।’

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন দলটির জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান।

জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ মনজুরের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন- সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, রেজাউল করিম, মাহবুবুল হক মুকুল, অ্যাড. রনজিত দাশ, মাহবুবুর রহমান চৌধুরী, কাজী মোস্তাক আহমদ শামীম, অ্যাড. সুলতানুল আলম, এ টি এম জিয়া উদ্দিন চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, জেলা শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলাম সিকদার, সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হামিদা তাহের, যুব মহিলা লীগের সভাপতি আয়েশা সিরাজ, সাধারণ সম্পাদক তাহমিনা চৌধুরী লুনা, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগ নেতা জাফর আলম চৌধুরী, সাবেক সাংসদ আবদুর রহমান বদি, খোরশেদ আলম কুতুবী, ইউনুছ বাঙালি, ইঞ্জিনিয়ার বদিউল আলম, অ্যাড. আয়াছুর রহমান, হেলাল উদ্দিন কবির, অ্যাড. তাপস রক্ষিত, মকসুদ মিয়া, মিজানুর রহমান, শাহেনা আক্তার পাখি, রেবেকা সুলতানা আইরিনসহ আওয়ামী অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে, সকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে কোরআন খতম, দোয়া মাহফিল, মসজিদ, মন্দির ও গির্জায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। এছাড়াও শত শত বেলুন উড়িয়ে ও আতশবাজি উৎসবের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ।

এদিকে, বেলা ১১টার দিকে হেলিকপ্টারযোগে কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ প্রকল্প এলাকা পরিদর্শন ও নিরাপত্তা বিষয়ক আলোচনা সভায় যোগ দেন।

/এফআর/

সম্পর্কিত

ঘর পোড়ানোর মামলায় আ.লীগ নেতা কারাগারে

ঘর পোড়ানোর মামলায় আ.লীগ নেতা কারাগারে

মহাসড়কে ৫ লাখ টাকার কাঠসহ ট্রাক ফেলে গেলেন চালক

মহাসড়কে ৫ লাখ টাকার কাঠসহ ট্রাক ফেলে গেলেন চালক

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর ছবি আঁকলো অর্ধশত শিশু-কিশোর

ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর ছবি আঁকলো অর্ধশত শিশু-কিশোর

যশোরে ট্রাকচাপায় যুবলীগ নেতা নিহত

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৫৫

যশোরের ঝিকরগাছা উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শামিম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সদরের নতুনহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শামিম রেজা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং ঝিকরগাছা পৌরসভার কৃষ্ণনগর উত্তরপাড়ার বাসিন্দা।

শামিম রেজার রাজনৈতিক সহকর্মী ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমরান রশিদ বলেন, সন্ধ্যায় ব্যক্তিগত কাজে মোটরসাইকেলে শামিম রেজা নতুনহাট এলাকায় যান। রাতে ঝিকরগাছায় ফেরার পথে ট্রাকচাপায় নিহত হন। 

খবর পেয়ে যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন, ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলামসহ দলের নেতাকর্মীরা ঘটনাস্থলে যান। পরে তারা লাশ বাড়িতে নিয়ে যান। ইমরান রশিদ বলেন, বুধবার সকালে জানাজা শেষে তাকে দাফন করা হবে।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, সড়ক দুর্ঘটনায় শামিম রেজা নিহত হয়েছেন। স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে গেছেন।

/এএম/

সম্পর্কিত

একজনকে চারবার টিকা দেওয়ার অভিযোগ

একজনকে চারবার টিকা দেওয়ার অভিযোগ

প্রধানমন্ত্রীর জন্মদিনে ড. আশিকুরের উদ্যোগে শোভাযাত্রা

প্রধানমন্ত্রীর জন্মদিনে ড. আশিকুরের উদ্যোগে শোভাযাত্রা

বদলে যাচ্ছে মোংলা বন্দর, গতি ফিরছে বাণিজ্যে

বদলে যাচ্ছে মোংলা বন্দর, গতি ফিরছে বাণিজ্যে

নিজের বিয়ে ভাঙার দরখাস্ত নিয়ে থানায় স্কুলছাত্রী

নিজের বিয়ে ভাঙার দরখাস্ত নিয়ে থানায় স্কুলছাত্রী

একজনকে চারবার টিকা দেওয়ার অভিযোগ

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২১:২৫

সাতক্ষীরার বল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে গৌতম রায় নামের এক ব্যক্তিকে চারবার টিকা দেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে। সদর উপজেলার বল্লী ইউনিয়নের স্বাস্থ্য সহকারী নাজমুন নাহার চারবার টিকা দিয়েছেন বলে অভিযোগ করেন গৌতম রায়। তিনি সদরের আমতলা গ্রামের বাসিন্দা।

গৌতম রায় জানান, টিকা নিতে সকালে বল্লী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে যান। সেখানে তাকে পরপর চারবার টিকা দেওয়া হয়। টিকার পুরো বোতল শেষ করার জন্য তাকে এভাবে টিকা দেওয়া হয়েছিল। টের পেয়ে ভয় পেয়ে যান তিনি।

তবে জেলা সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত বলেন, গৌতম রায়কে ডেকেছিলাম। কিন্তু দেখে মনে হচ্ছে না তাকে একাধিকবার টিকা দেওয়া হয়েছে। স্বাস্থ্য সহকারী নাজমুন নাহার জানিয়েছেন এমরকম ভুল হতে পারে না। 

সিভিল সার্জন আরও বলেন, ঘটনাটি তদন্ত করে দেখেছি। তাকে একবারই টিকা দেওয়া হয়েছে। এলার্জিজনিত কারণে তার হাতের ওপরের অংশ ফুলে গেছে বলে তদন্ত করে আমাকে জানিয়েছেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে করোনার গণটিকা কর্মসূচি চলেছে। সকাল ৯টা থেকে জেলার ৮৭টি কেন্দ্রে করোনার প্রথম ডোজের টিকা দেওয়া শুরু হয়। দুই দিনব্যাপী এই ক্যাম্পেইনে এক লাখ ২১ হাজার টিকা দেওয়া হবে।

পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের কার্যালয় শহরের আমতলা এলাকায় মানুষের টিকা নিতে ভিড় লক্ষ্য করা গেছে। টিকা নিতে আসা জায়েদুল ইসলাম বলেন, নিরাপদ থাকতে হলে টিকা নেওয়ার বিকল্প নেই। সে কারণে টিকা নিতে এসেছি। করোনা এখন কোনও ভয় কিংবা আতঙ্ক নয়, সচেতন হলেই মুক্ত থাকা যায়।

টিকা নিতে আসা ফাতেমা বেগম বলেন, আমি টিকার রেজিস্ট্রেশন করেছিলাম। মোবাইলে মেসেজ পাইনি। গণটিকা দেওয়া হচ্ছে মাইকিং শুনে টিকা নিতে এসেছি।  

পৌরসভার কাউন্সিলর কায়সারুজ্জামান হিমেল বলেন, টিকা নিতে প্রথম দিকে মানুষের অনাগ্রহ থাকলেও এখন আগ্রহ বেড়েছে। তবে চাহিদার তুলনায় টিকার সরবরাহ কম।

শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিএম মাসুদুল আলম জানান, সাধারণ মানুষের টিকা নিতে প্রচুর আগ্রহ। তবে যে পরিমাণ টিকা নিতে আগ্রহী সেই পরিমাণ দেওয়া হচ্ছে না। আমার ইউনিয়নে এক হাজার ৫০০ টিকা দেওয়া হচ্ছে।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অজয় কুমার সাহা বলেন, উপজেলায় ১৫ হাজার টিকা দেওয়া হবে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে দুই দিনব্যাপী ক্যাম্পেইন চলবে। টিকার কেন্দ্রেগুলোতে ভিড়ের কারণে স্বাস্থ্যবিধি উপেক্ষিত হচ্ছে।
 
সিভিল সার্জন ডা. হুসাইন সাফায়াত বলেন, ৭৮ ইউনিয়ন পরিষদ ও পৌরসভার নয় ওয়ার্ডে এক লাখ ২১ হাজার ডোজ টিকা দেওয়া হচ্ছে। প্রতি ইউনিয়নে এক হাজার ৫০০ জন ও পৌরসভার প্রতি ওয়ার্ডে ৫০০ জনকে টিকা দেওয়া হবে। মঙ্গলবার ও বুধবার ক্যাম্পেইন চলবে। যারা রেজিস্ট্রেশন করেছেন তারাই টিকা নিতে পারবেন।

/এএম/

সম্পর্কিত

যশোরে ট্রাকচাপায় যুবলীগ নেতা নিহত

যশোরে ট্রাকচাপায় যুবলীগ নেতা নিহত

বদলে যাচ্ছে মোংলা বন্দর, গতি ফিরছে বাণিজ্যে

বদলে যাচ্ছে মোংলা বন্দর, গতি ফিরছে বাণিজ্যে

নিজের বিয়ে ভাঙার দরখাস্ত নিয়ে থানায় স্কুলছাত্রী

নিজের বিয়ে ভাঙার দরখাস্ত নিয়ে থানায় স্কুলছাত্রী

বৈরী আবহাওয়ায় মোংলা বন্দরে পণ্য ওঠানামা ব্যাহত

বৈরী আবহাওয়ায় মোংলা বন্দরে পণ্য ওঠানামা ব্যাহত

প্রধানমন্ত্রীর জন্মদিনে ড. আশিকুরের উদ্যোগে শোভাযাত্রা

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২১:১৪

আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ড. আশিকুর রহমান শান্তর উদ্যোগে ভোলা জেলা যুবলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) এ উপলক্ষে ভোলা শহরে নানা আয়োজন করা হয়।

জেলা যুবলীগ নেতা মোশতাক আহমেদ শাহীনের নেতৃত্বে প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শহরে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। পরে শহরের মুসলিমপাড়ায় যুবলীগ কার্যালয়ে ৭৫ পাউন্ড কেক কাটা হয়।

যুবলীগ কার্যালয়ে ৭৫ পাউন্ড কেক কাটা হয় এ সময় মোশতাক আহমেদ শাহীনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন– মাইনুর রহমান তুহিন মোল্লা, মনিরুল ইসলাম, আশরাফ পাটোয়ারি, হাবিবুর রহমান প্রমুখ। বক্তারা বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ অনেক ক্ষেত্রে বিশ্বের নেতৃত্ব দিচ্ছে। জননেত্রী শেখ হাসিনার কাছেই দেশ আর জনগণ নিরাপদ।’

অনুষ্ঠানে যুবলীগের জেলা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

/এমএএ/

সম্পর্কিত

যশোরে ট্রাকচাপায় যুবলীগ নেতা নিহত

যশোরে ট্রাকচাপায় যুবলীগ নেতা নিহত

আইফোন কিনতে জমানো টাকা কিডনি রোগীকে দিলেন চিকিৎসক 

আইফোন কিনতে জমানো টাকা কিডনি রোগীকে দিলেন চিকিৎসক 

ক্রেন ছিঁড়ে পড়ে প্রাণ গেলো এইচএসসি পরীক্ষার্থীর

ক্রেন ছিঁড়ে পড়ে প্রাণ গেলো এইচএসসি পরীক্ষার্থীর

সাবেক যুবলীগ নেতার বিরুদ্ধে ৩৫ কোটি টাকা লন্ডারিংয়ের মামলা

সাবেক যুবলীগ নেতার বিরুদ্ধে ৩৫ কোটি টাকা লন্ডারিংয়ের মামলা

আমৃত্যু আ.লীগের কর্মী হয়ে কাজ করে যাবো: মেয়র আইভী

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২০:৫৩

মানুষকে প্রাধান্য দিয়ে দলমতের ঊর্ধ্বে উঠে নারায়ণগঞ্জের উন্নয়নে কাজ করেছি বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, ‘আমি শেখ হাসিনার কর্মী। দল করি আওয়ামী লীগ। এর বাইরে কোনোদিন যাবো না। আমৃত্যু এই দলের (আওয়ামী লীগ) একজন কর্মী হয়ে কাজ করেই যাবো।’

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নাগরিক গণসংবর্ধনা, মুক্তিযোদ্ধা সড়ক ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। পরে মেয়র আইভীসহ অনুষ্ঠানে আসা অতিথিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে কেক কেটে তার জন্মদিন পালন করেন।

মেয়র আইভী আরও বলেন, ‘আমি সবার জন্য কাজ করব। কাজ করতে গিয়ে আমি দলমত দেখবো না। কে আওয়ামী লীগ করেন, কে বিএনপি করেন আমি সেটা দেখব না। কারণ ট্যাক্স সবাই দেন। রাস্তা দিয়ে হেঁটে সবাই যান। সবার জন্যই আমি কাজ করব।’

অনুষ্ঠানে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা শাহজাহান জুলহাস, মুক্তিযোদ্ধা এহসানুল হক রমজান ও ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা প্রমুখ।

/এফআর/

সম্পর্কিত

ঘর পোড়ানোর মামলায় আ.লীগ নেতা কারাগারে

ঘর পোড়ানোর মামলায় আ.লীগ নেতা কারাগারে

খেলার মাঠে ওয়ার্কশপ নির্মাণ বন্ধের দাবি

খেলার মাঠে ওয়ার্কশপ নির্মাণ বন্ধের দাবি

মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ ও হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ ও হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

সর্বশেষসর্বাধিক

লাইভ

এ বিভাগের অন্যান্য সংবাদ

উত্তপ্ত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, অভিযুক্ত শিক্ষকের অপসারণ দাবি

উত্তপ্ত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, অভিযুক্ত শিক্ষকের অপসারণ দাবি

৩৬০০ কেজি সরকারি চাল বিক্রির সময় গ্রেফতার ২

৩৬০০ কেজি সরকারি চাল বিক্রির সময় গ্রেফতার ২

রাজশাহী মহানগর ছাত্রলীগ সহ-সভাপতিকে ছুরিকাঘাত

রাজশাহী মহানগর ছাত্রলীগ সহ-সভাপতিকে ছুরিকাঘাত

৫৭ ধারার মামলায় একজনের ১০ বছরের কারাদণ্ড

৫৭ ধারার মামলায় একজনের ১০ বছরের কারাদণ্ড

বিনা খরচে এক ক্লিনিকে ১০০৩ শিশুর স্বাভাবিক প্রসব

বিনা খরচে এক ক্লিনিকে ১০০৩ শিশুর স্বাভাবিক প্রসব

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো কলেজ শিক্ষকের 

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো কলেজ শিক্ষকের 

একটি সেতুর অপেক্ষায় ১২ গ্রামের ২০ হাজার মানুষ 

একটি সেতুর অপেক্ষায় ১২ গ্রামের ২০ হাজার মানুষ 

এবার কুষ্টিয়ায় একই বিদ্যালয়ের ২ ছাত্রী করোনায় আক্রান্ত

এবার কুষ্টিয়ায় একই বিদ্যালয়ের ২ ছাত্রী করোনায় আক্রান্ত

রামেকের করোনা ইউনিটে ২৮ দিনে ১৬০ জনের মৃত্যু

রামেকের করোনা ইউনিটে ২৮ দিনে ১৬০ জনের মৃত্যু

সর্বশেষ

‘রানি এলিজাবেথের মতো শেখ হাসিনার শাসনকালও স্মরণীয় থাকবে’

‘রানি এলিজাবেথের মতো শেখ হাসিনার শাসনকালও স্মরণীয় থাকবে’

শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ৪ দফা জরুরি নির্দেশনা

শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ৪ দফা জরুরি নির্দেশনা

যশোরে ট্রাকচাপায় যুবলীগ নেতা নিহত

যশোরে ট্রাকচাপায় যুবলীগ নেতা নিহত

বেকারত্ব নিয়ে তামাশা করা হচ্ছে: জিএম কাদের

বেকারত্ব নিয়ে তামাশা করা হচ্ছে: জিএম কাদের

কিংসলের জন্য মন খারাপ জামালের

কিংসলের জন্য মন খারাপ জামালের

© 2021 Bangla Tribune