X
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
১১ বৈশাখ ১৪৩১

ঢাকার জন্য ঘাম ঝরাচ্ছেন হলিউডের হেমসওয়ার্থ (ভিডিও)

বিনোদন ডেস্ক
১১ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৭আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২১, ১৫:৫৭

ঢাকার জন্য ঘাম ঝরাচ্ছেন হলিউডের হেমসওয়ার্থ (ভিডিও) রাজধানী ঢাকাকে কেন্দ্র করে হলিউডে ফের নির্মাণ হচ্ছে ছবি। এ ঘোষণা প্রথম ছবি ‘এক্সট্র্যাকশন’ মুক্তির দিন কয়েক বাদেই এসেছিল। প্রথম ছবি হিট হওয়ায় ২য় পর্ব নিয়ে প্রত্যাশার পারদ এখন আকাশমুখী।

নতুন খবর হলো, এতে আরও ফিট শরীর নিয়ে হাজির হবেন সুপারহিরো ‘থর’-খ্যাত ক্রিস হেমসওয়ার্থ। এর জন্য শুরু করেছেন প্রস্তুতিও। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই বার্তা দিলেন এই তারকা। পাশাপাশি অনুশীলনের ভিডিও পোস্ট করেছেন ক্রিস। যেখানে তিনি লিখেছেন, ‘‘গিয়ারআপ করছি নেটফ্লিক্সের ‘এক্সট্র্যাকশন’ সিক্যুয়েলের জন্য। হেভি ওয়েট অনুশীলন থেকে বডি-ওয়েট ট্রেনিং করছি। যেখানে চটপটে, শক্তি ও গতিতে বেশি মনোনিবেশ করছি।’’

ভিডিওতে দেখা যায়, কিছুক্ষণ বক্সিংয়ের পর কার্ডিও ও অ্যাবসের অন্যান্য ব্যায়াম খুব দ্রুত গতিতে সারছেন তিনি। 

প্রথম ছবি ‘এক্সট্র্যাকশন’ নেটফ্লিক্সে মুক্তি পায় গত বছরের ২৪ এপ্রিল। এর প্রযোজনা, গল্প ও চিত্রনাট্য লেখার দায়িত্ব নিয়েছেন ‘অ্যাভেঞ্জার্স’ ছবির জো রুশো ও অ্যান্থনি রুশো। গত সিনেমার মতো এবারও এটির পরিচালনার ভার স্যাম হারগ্রেভের কাঁধে। আর মুখ্য ভূমিকা টেইলর রেক হিসেবেই থাকছেন ক্রিস হেমসওয়ার্থ। আর সে কারণেই প্রস্তুতিতে আছেন এই ধুন্ধুমার হিরো।

জানা যায়, ইতোমধ্যে ছবির ক্যামেরা টিম অস্ট্রেলিয়া থেকে প্রাগে গেছে। তবে সেখানে আদৌ শুটিং শুরু হয়েছে কিনা তা নিশ্চিত করা হয়নি। জানানো হয়েছে, দ্রুতই এর শুটিং পর্ব হবে। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Chris Hemsworth (@chrishemsworth)

প্রথম কিস্তি ‘এক্সট্র্যাকশন’ এখন পর্যন্ত নেটফ্লিক্সের সবচেয়ে হিট প্রজেক্ট। সবচেয়ে বেশিবার দেখাও হয়েছে এটি। এছাড়াও ভিডিওনির্ভর এ প্ল্যাটফর্মটির ইতিহাসে এক সপ্তাহে কোনও ছবি এতবার দেখা হয়নি! 

তবে প্রশ্নবিদ্ধও হয়েছে। ভুলভাবে ঢাকাকে উপস্থাপন করায় বাংলাদেশজুড়ে চলেছে এর সমালোচনা। অনেকই সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি তুলে ধরে প্রযোজকদের দৃষ্টি আকর্ষণ করেছেন।

সূত্র: ইনস্টাগ্রাম

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের গল্প বাংলাদেশের পর্দায়
মিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
চলচ্চিত্র শিল্পী সমিতিমিশা-ডিপজলদের শপথ শেষে রচিত হলো ‘কলঙ্কিত’ অধ্যায়!
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
সন্ধ্যা নামিলো শ্যাম: গানে ও চিত্রে মুগ্ধতার সমন্বয়
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
রসায়ন পরীক্ষায় ১০ জনের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’!
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল
শাকিবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের জায়গা অন্যরকম: চঞ্চল