তিন যুবলীগ কর্মীর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

যুবলীগ কর্মী সাব্বির, আব্দুল্লাহ ও সোহেল রানানাটোরের পৌর যুবলীগ কর্মী রেদওয়ান আহমেদ সাব্বির, আব্দুল্লাহ ও সোহেল হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে জেলা, সদর থানা ও পৌর যুবলীগ।  নাটোর প্রেসক্লাবের সামনে শনিবার বেলা ১২ টা থেকে প্রায় ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু ও পৌর যুবলীগের আহ্বায়ক সাঈম হোসেন উজ্জ্বল।

শহরের কানাইখালী মাঠে তিন যুবলীগ কর্মীর জানাজার আগে দেওয়া বক্তব্যে সদর আসনের এমপি শফিকুল ইসলাম শিমুল এই হত্যার রহস্য উদঘাটন ও অপরাধীদের আটকে প্রশাসনকে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দেন। তিনি বলেন,‘নির্ধারিত সময়ের মধ্যে  দাবি আদায় না হলে নাটোর থেকে উত্তরাঞ্চলের ১৬ জেলায় সকল গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হবে।’ ৭২ ঘণ্টা পার হওয়ার পর তারা গাড়ি বন্ধের সিদ্ধান্ত থেকে সরে এসে শুক্রবার দুপুরে জেলা,সদর ও পৌর যুবলীগের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে দুদিনের কর্মসূচি ঘোষণা করেন। কর্মসূচির অংশ হিসেবে শনিবার এই মানববন্ধন পালিত হয়।

ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রবিবার জেলা, সদর ও পৌর যুবলীগের পক্ষ থেকে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বরাবর স্মারকলিপি প্রদান করার কথা রয়েছে। কর্মসূচি বাস্তবায়নের পরেও তাদের দাবি আদায় না হলে, তারা আরও কঠোর কর্মসূচি ঘোষণা করবেন বলে জানিয়েছেন যুবলীগের নেতারা।

উল্লেখ্য,গত ৩ নভেম্বর সাব্বির, আব্দুল্লাহ ও সোহেল নামে তিন যুবলীগ কর্মীকে নাটোরের সদর উপজেলার তোকিয়া-ঢালান এলাকার একটি চায়ের স্টল থেকে অপহরণ করা হয়। এর দুদিন পর গত ৫ নভেম্বর দিনাজপুরের ঘোড়াঘাট থেকে তাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ।

এপিএইচ/

 আরও পড়ুন: মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় ২ ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ