রাজশাহী জামায়াতের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার

জামায়াতে ইসলামীরাজশাহীতে বিশেষ অভিযানে মহানগর জামায়াতে ইসলামীর সাংগঠনিক সম্পাদক মো. মামুন শাহীনকে (৪৫)গ্রেফতার করেছে পুলিশ। তিনি ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতিও ছিলেন। তিনি একাধিক মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।
রবিবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বাংলা ট্রিবিউনকে এ খবর নিশ্চিত করেন। তিনি বলেন, ‘শনিবার (২১ জানুয়ারি) গভীর রাতে গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা অভিযান চালিয়ে রাজশাহী মহানগর জামায়াতে ইসলামীর সাংগঠনিক সম্পাদক মামুন শাহীনকে (৪৫) নগরীর দাশপুকুর এলাকা থেকে গ্রেফতার করে। পরে তাকে আজ (রবিবার) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’
শাহীনের বিরুদ্ধে সাতটি ওয়ারেন্ট ছিল এবং তিনি একাধিক মামলার আসামি বলে জানান ইফতে খায়ের আলম।
এদিকে, রাজশাহীর পুঠিয়া উপজেলার সরিষাবাড়ী ডাঙ্গাপাড়ার ওসমান আলীর ছেলে শিবিরকর্মী মিজানুর রহমানকে (২৮) নাশকতার মামলায় গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।
রাজশাহী মহানগর পুলিশের এই বিশেষ অভিযানে বিভিন্ন অপরাধে বোয়ালিয়া মডেল থানা ১৬ জন, রাজপাড়া থানা নয় জন, মতিহার থানা আট জন, শাহমখদুম থানা পাঁচ জন ও ডিবি পুলিশ তিন জনকে গ্রেফতার করে। এর মধ্যে ১৭ জন ওয়ারেন্টভুক্ত আসামি, চার জন মাদক ব্যবসায়ী ও অন্যান্য অপরাধে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন-

গাইবান্ধায় শিশুহত্যার কথা স্বীকার করেছে কিশোর আকাশ

সাতক্ষীরায় ছাত্রলীগ নেতা হত্যা: দুই জনের দুইদিনের রিমান্ড

/টিআর/