সাভারে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদসাভারে আওয়ামী লীগের এক নেতাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে দশটার দিকে সাভার পৌর এলাকার বক্তারপুর মহল্লায় এ ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের শিকার ওই নেতার নাম আব্দুল মজিদ (৩৬)। তিনি পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক ছিলেন। এ ঘটনায় স্বপন (৩৩) নামের অপর এক যুবক গুলিবিদ্ধ হয়েছেন। নিহত মজিদ একই এলাকার খালেকের ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, রাতে স্বপন নামের এক বন্ধুর সঙ্গে বাড়ি ফিরছিলেন মজিদ। এ সময় প্রতিবেশী নেকাল মেম্বারের বাড়ির সামনে এসে পৌঁছালে একদল দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এতে আব্দুল মজিদ মাথায় গুলিবিদ্ধ হন। এছাড়াও তার সঙ্গে থাকা বন্ধু স্বপনের শরীরেরও গুলি লাগে। পরে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মজিদকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা খালেক অভিযোগ করেন, প্রতিবেশী নেকাল মেম্বারের সঙ্গে আমাদের দীর্ঘদিনের বিরোধ। এরই জের ধরে নেকাল মেম্বারের লোকজন আমার ছেলেকে গুলি করে হত্যা করেছে।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।