২০ হাজার পিস ইয়াবাসহ একজন আটক

চট্টগ্রাম

কক্সবাজার জেলার চকরিয়া থেকে ট্রাকে করে ইয়াবা পরিবহনের সময় চট্টগ্রাম নগরীর শাহ আমানত সেতু এলাকা থেকে মো. নুরুল আফসার (২৭) নামে একজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (৭ জুলাই) ভোরে বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু সংলগ্ন রাজবাড়ি কমিউনিটি সেন্টারের সামনে থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন এই তথ্য জানিয়েছেন। আটক নুরুল আফসারের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান। মো. নুরুল আফসার কক্সবাজার জেলার চকরিয়া ফাসিয়াখালী নতুন পাহাড় এলাকার মো. বাহাদুর আলমের ছেলে।

মাহমুদুল হাসান মামুন বাংলা ট্রিবিউনকে জানান, নুরুল আফসার চকরিয়া থেকে ট্রাকে ইয়াবা নিয়ে চট্টগ্রাম শহরে আসছিল। গোপন সংবাদ পেয়ে র‌্যাব-৭ এর একটি টিম বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু সংলগ্ন রাজবাড়ি কমিউনিটি সেন্টারের সামনে শাহ আমানত সেতু সংলগ্ন রাজবাড়ি কমিউনিটি সেন্টারের সামনে অভিযান চালিয়ে ট্রাকটির গতিরোধ করে তাকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ট্রাকে তল্লাশি করে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে।