ঘুমন্ত স্বামীর গলা কাটার চেষ্টা, স্ত্রী আটক

খুলনা

খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামিন শেখের (৩৫) পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী সুবর্ণা বেগম। শুক্রবার বিকাল সাড়ে ৫ টায় এই ঘটনা ঘটে। আল আমিনকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতাল থেকে শনিবার (৫ ডিসেম্বর) যশোর সিএমএইচ-এ স্থানান্তর করা হয়েছে। এদিকে স্ত্রী সুবর্ণাকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এই ঘটনায় আলামিনের বড় ভাই সুলতান শেখ বাদী হয়ে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেছেন।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, 'আল আমিনের স্ত্রী ঘটনার সত্যতা স্বীকার করেছেন। সুবর্ণা জানিয়েছেন, পারিবারিক কলহ এবং অশান্তির কারণে তিনি এই কাজ করেছেন।'

মামলার তদন্তকারী কর্মকর্তা খানজাহান আলী থানার সেকেন্ড অফিসার এস আই শওকত মাহমুদ জানান, শনিবার আদালতে ঘটনার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন সুবর্ণা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সেমাইয়ের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে স্বামীকে খাওয়ায় স্ত্রী সুবর্ণা। এই সেমাই খাওয়ার পর সেনা সদস্য আলামিন ঘুমিয়ে পড়েন। এরপর ধারালো বটি দিয়ে পুরুষাঙ্গ কেটে ফেলেন এবং গলা কাটতে শুরু করেন। তখন আল আমিনের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আরও জানা গেছে, গত ২৭ নভেম্বর ছুটি নিয়ে বাড়িতে আসতে দেরি হওয়ায় তার ওপর ক্ষুব্ধ হন স্ত্রী সুবর্ণা। আলামিন দ্বিতীয় বিয়ে করছে বলে স্ত্রীর তোপের মুখে ছিলেন। এই দম্পতির সিনথিয়া নামে ১০ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

পুলিশ জানায়, শিরোমণি মধ্যপাড়ার মৃত আহম্মদ ফকিরের ছেলে আল আমিন সেনাবাহিনীর চট্টগ্রাম ২৩ রেঙ্গলে কর্মরত ছিলেন। এই ঘটনার খবর পেয়ে জাহাবাদ সেনানিবাসের ঊর্ধতন কর্মকর্তা এবং খানজাহান আলী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।