সিলেট বিভাগে টিকা নিলেন ১৩ হাজার ৫৪৩ জন

ব্যাপক উৎসাহের সঙ্গে সিলেটে চলছে করোনার টিকা কার্যক্রম। প্রতিদিন বাড়ছে টিকা নেওয়া ব্যক্তির সংখ্যা। বুধবার (১০ ফেব্রুয়ারি) দিনভর সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল, বিভাগীয় পুলিশ লাইনস হাসপাতালসহ এই বিভাগের বিভিন্ন জেলা-উপজেলায় করোনাভাইরাসের টিকা গ্রহণ করেন ১৩ হাজার ৫৪৩ জন নারী-পুরুষ। তাদের মধ্যে পুরুষ ৯ হাজার ৩৬৯ জন এবং নারী ৪ হাজার ১৭৪ জন। বিষয়টি নিশ্চিত করেন সিলেট স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. সুলতানা রাজিয়া।

ডা. সুলতানা রাজিয়া জানান, বুধবার সিলেট জেলায় করোনার টিকা নিয়েছেন ৪ হাজার ৭৫৭ জন, এর মধ্যে পুরুষ ৩ হাজার ৩৩৩ এবং নারী এক হাজার ৪২৪ জন। সুনামগঞ্জে ২ হাজার ৪৬৫ জন, এর মধ্যে পুরুষ এক হাজার ৭২৭ এবং নারী ৭৩৮ জন। হবিগঞ্জে ২ হাজার ৩১৪ জন করোনার টিকা নিয়েছেন, এর মধ্যে পুরুষ এক হাজার ৬৪০ জন এবং নারী ৬৭৪ জন। মৌলভীবাজারে করোনার টিকা নিয়েছেন ৪ হাজার ৭ জন। এর মধ্যে পুরুষ ২ হাজার ৬৬৯ এবং নারী এক হাজার ৩৩৮ জন।

ডা. সুলতানা রাজিয়া বলেন, ‘প্রতিদিন বাড়ছে করোনার টিকা প্রত্যাশীদের সংখ্যা। তবে এখন পর্যন্ত সিলেট বিভাগের কোথাও টিকা নিয়ে কেউ অসুস্থ হননি।’ 

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুর রহমান জানান, সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে টিকা নিয়েছেন ২ হাজার ৬৫১ জন। এর মধ্যে পুরুষ এক হাজার ৬৬৩ জন আর নারী ৯৮৮ জন। অন্যদিকে সিলেট বিভাগীয় পুলিশ লাইনস হাসপাতালে টিকা নেন ২৮১ জন। তাদের মধ্যে পুরুষ ১৯৫ জন এবং নারী ৮৬ জন।