নওগাঁয় ৩ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

নওগাঁয় পত্নীতলা ব্যাটালিয়ন ১৪ বিজিবি গ্রাউন্ডে নওগাঁ ও জয়পুরহাট জেলায় জব্দ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। ধ্বংস করা মাদকদ্রব্যের মূল্য ২ কোটি ৯০ লাখ ৮ হাজার ১৬০ টাকা।

নওগাঁ ব্যাটালিয়ন ১৬ বিজিবি এবং পত্নীতলা ব্যাটালিয়ন ১৪ বিজিবি ২০১৯ সালের ১ অক্টোবর থেকে ২০২২ সালের ৩১ অক্টোবর পর্যন্ত এসব মাদকদ্রব্য জব্দ করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন– বিজিবি উত্তর পশ্চিম রিজিয়ন সদর দফতর রংপুরের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান। বিশেষ অতিথি ছিলেন– বিজিবির রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল আনোয়ার লতিফ, নওগাঁ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আসাদুজ্জামান, জেলা প্রশাসক খালিদ মেহেদি হাসান, পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, সিভিল সার্জন ডাক্তার এবিএম রাইহানুজ্জামান সরকার, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক লোকমান হোসেন।

অপরদিকে, বিভিন্ন সময় নওগাঁ ব্যাটালিয়ন এবং পত্নীতলা ব্যাটালিয়ন কর্তৃক উদ্ধার ১১টি কষ্টিপাথরের মূর্তি এবং তিনটি সিমেন্টের মূর্তি প্রত্নতত্ত্ব বিভাগের কাছে হস্তান্তর করা হয়।