অ্যাম্বুলেন্সের ধাক্কার পরে ট্রাকচাপা, অটোরিকশার ৫ যাত্রী নিহত

রংপুরের তারাগঞ্জ উপজেলার নেংটি ছিড়ার ব্রিজের কাছে ট্রাকচাপায় অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছে দুই জন যাত্রী। আহতদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। তারাগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যা ৬টার দিকে তারাগঞ্জ উপজেলা সদর থেকে একটি অটোরিকশায় ছয় যাত্রী সৈয়দপুরের দিকে যাচ্ছিলেন। নেংটি ছিড়ার ব্রিজের কাছে পৌঁছালে পেছন থেকে একটি অ্যাম্বুলেন্স অটোরিকশাটিকে ধাক্কা দেয়। সে সময় অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে অটোরিকশার চার যাত্রী নিহত হন। গুরুতর আহত দুই যাত্রীকে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান। তার নাম খাদেমুল ইসলাম(৪৮)। বাড়ি তারাগঞ্জের খিয়ারের জুম্মা গ্রামে। তবে ঘটনাস্থলে নিহত চার জনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও তারাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে তারাগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে গেছে। অ্যাম্বুলেন্সটি আটক করা গেলেও ড্রাইভার পালিয়ে গেছে।

এ ব্যাপারে ফায়ার সার্ভিসের তারাগঞ্জ স্টেশন অফিসার খোরশেদ আলম জানান, দুর্ঘটনার খবর পেয়ে তারা দ্রুত নিহতদের লাশ উদ্ধার এবং আহতদের হাসপাতালে ভর্তি করেন।

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই মমতাজ জানান, নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় আনা হয়েছে। একজন ছাড়া বাকি চার জনের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।