ব্রাহ্মণবাড়িয়ায় এক রাজমিস্ত্রিকে কথা দিয়ে অন্যজনের কাজে যাওয়ায় সংঘর্ষ, আহত ১০

এক রাজমিস্ত্রিকে কথা দিয়ে অন্যজনের কাজে যাওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুপক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। সরাইল থানার ওসি মো. আসলাম হোসেন জানান, বুধবার (২৯ মার্চ) সকালে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের নন্দী পাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 

ওসি মো. আসলাম হোসেন জানান, কালিকচ্ছ গ্রামের নন্দী পাড়া দক্ষিণ এলাকার রাজমিস্ত্রি সর্দার রইচ মিয়া একই গ্রামের লালন মিয়াকে পাঁচশত টাকার বিনিময়ে তার অধীনে রাজমিস্ত্রির যোগালির কাজ করার কথা বলেন। বুধবার রইচ মিয়ার সঙ্গে কাজে যাওয়ার কথা ছিল লালনের। কিন্তু সকালে লালন তার কাজে না গিয়ে নন্দীপাড়া উত্তর এলাকার রাজমিস্ত্রি সর্দার নান্নু মিয়ার অধীনে কাজ করতে যান। এ বিষয়ে নান্নু মিয়ার সঙ্গে রইচ মিয়ার প্রথমে কথা-কাটাকাটি হয়। পরে এ ঘটনার জের ধরে রইচ মিয়ার লোকজন নান্নু মিয়াকে মারধর করেন। 

তিনি আরও জানান, মারামারির ঘটনার কথা এলাকায় ছড়িয়ে পড়লে রইচ মিয়া ও নান্নুর মিয়ার লোকজন দুই দলে বিভক্ত হয়ে দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় গ্রামের চারটি বাড়িঘর ভাঙচুর করা হয়। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। সংঘর্ষে আহতের স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে সরাইল থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।