পুকুরে ডুবে ফুফু ও ভাতিজির মৃত্যু

রাজশাহীর দুর্গাপুর উপজেলা চত্বরে পুকুরের পানিতে পড়ে গিয়ে ফুফু ও ভাতিজির মৃত্যু হয়েছে। তারা দুজনই বাকপ্রতিবন্ধী। শুক্রবার (১৪ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে এই অপমৃত্যুর ঘটনা ঘটে। দুই ঘণ্টা পর তাদের লাশ পুকুরে ভেসে ওঠে। সকাল সাড়ে ১০টার দিকে পুলিশ স্থানীয়দের সহায়তায় লাশ পুকুর থেকে ওঠায়।

মারা যাওয়া দুই জনের মধ্যে একজনের নাম মেঘা খাতুন (৮) এবং অন্য জনের নাম হিরা খাতুন (২৪)। মেঘা রাজশাহীর দুর্গাপুর উপজেলা সদরের মোরশেদ আলীর মেয়ে এবং হিরা এরশাদ আলীর মেয়ে।

জানা গেছে, দুর্গাপুর উপজেলা চত্বরের দেয়াল ঘেঁষেই মৃত দুজনের বাড়ি। কাছেই মডেল মসজিদ নির্মাণের কাজ চলছে। ঘটনার সময় শ্রমিকরা সবাই কাজ করছিলেন। দূর থেকে তারা এই ঘটনাটি দেখেছেন। কিন্তু তারা আসার আগেই দুজনই পুকুরের পানিতে ডুবে মারা যান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, ‘মেঘা টয়লেট থেকে ফিরে পুকুরে হাত ধুতে গিয়ে পড়ে যায়। বিষয়টি দেখে তার ফুফু এসে তাকে ওঠানোর চেষ্টা করেন। তখন তিনিও পড়ে যান, আর উঠে আসতে পারেননি। পানিতে ডুবে দুই জনেরই মৃত্যু হয়। সুরতহাল প্রতিবেদন শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।’