গৌরনদীতে বিএনপি নেতার বাসায় তালা দেওয়ার অভিযোগ

বরিশালজাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বরিশালের গৌরনদী বন্দরে বিএনপি নেতা শাহ্আলম ফকিরের বাসার মূল ফটক ও তার দুই ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বিএনপি নেতা শাহ্আলমের অভিযোগ মঙ্গলবার (২০ নভেম্বর) বিকেলে যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা এই তালা ঝুলিয়ে দিয়েছে। তবে অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা যুব ও ছাত্রলীগের নেতারা।
গৌরনদী পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর শাহ্আলম ফকির জানান দীর্ঘদিন ধরে গৌরনদী বন্দরে আমার নিজস্ব বাসায় বসবাস করে আসছি। এছাড়া বন্দরে তার দুই ভাই ও ভাতিজা ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছে। তিনি অভিযোগ করেন, মঙ্গলবার বিকেলে যুবলীগ ও ছাত্রলীগের ১০/১২ নেতাকর্মী তার বাসার মূল ফটকে এসে গালাগাল করে এলাকা ছাড়ার হুমকি দেয়। পরে তারা মূল ফটকে ফটকে তালা ঝুলিয়ে দেয়। এরপর যুব ও ছাত্রলীগের ওই নেতাকর্মীরা গৌরনদী বন্দর সদর রোডে তার ভাই মিন্টু ফকির, আনিচ ফকিরের দোকানে গিয়ে কর্মচারীদের দোকান থেকে বের করে দিয়ে দোকানে তালা ঝুলিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ করেন তিনি।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাহাবুব আলম ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূইয়ার দাবি, এ ঘটনার সাথে যুব ও ছাত্রলীগের কোন নেতাকর্মী জড়িত নন।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার বলেন, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।