বরগুনাবাসীর স্মারকলিপি পেশ

এম এ আজিমের কুশপুত্তলিকা দাহ শিশু অপহরণের অভিযোগে গ্রেফতার সময় টিভির স্টাফ রিপোর্টার এম এ আজিমের দৃষ্টান্তমূলক শাস্তি ও সারাদেশে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে বরগুনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়েছে।

বুধবার দুপুর ১টায় বরগুনা জেলা আইনজীবী সড়কের সামনে বরগুনার সর্বস্তরের সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করা হয়।

ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ শেষে বরগুনায় শিশু অপহরণের অভিযোগে গ্রেফতার এম এ আজিম ও তার মদদদাতা দানিশ মুজতবার কুশপুত্তলিকা দাহ করা হয়। কর্মসূচি শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করা হয়।

বরগুনা এনজিও ফোরামের সভাপতি মোতালেব মৃধার সভাপতিত্বে প্রতিবাদ সমাবশে বক্তব্য রাখেন, সেক্টর কমান্ডারর্স ফোরাম মুক্তিযোদ্ধা ৭১ বরগুনার সভাপতি আনোয়ার হোসেন মনোয়ার, প্রেসক্লাব সভাপতি সঞ্জীব দাস, পাবলিক পলিসি ফোরামের সভাপতি মো. হাসানুর রহমান ঝন্টু, পরিবেশ আন্দোলন বরগুনার সভাপতি সুখ রঞ্জন শীল, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য চিত্ত রঞ্জন শীল, সার্বজনীন আখড়া কমিটির সভাপতি সন্তোষ কর্মকার, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মুনিরুজ্জামান মুনির, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মাদ ওয়ালিউল্লাহ, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি গৌরাঙ্গ শিকদার শিবু, পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক খোকন কর্মকারসহ স্থানীয় বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।