ব্রাহ্মণবাড়িয়ায় যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় নেতার বাড়িতে হামলার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাংলাদেশ যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক মো. আতাউল্লাহর বাড়িতে হামলা-ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে উপজেলার সিঙ্গারবিলের কবলাছড়া এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন মাসুদ হোসাইন (৩১) ও মহসিন হোসাইন-(২৮)। তারা দুজন বাংলাদেশ যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক মো. আতাউল্লাহর বড় ভাই।

আতাউল্লাহ’র পরিবারের অভিযোগ, ছাত্রলীগের সন্ত্রাসীরা তাদের বাড়িতে হামলা করেছে।

এলাকাবাসী জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ১০ থেকে ১২টি মোটরবাইকে করে ২০/২৫ জন সন্ত্রাসী এসে উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কবলাছড়া গ্রামে আতাউল্লাহ’র বাড়িতে হামলা করে। এ সময় সন্ত্রাসীরা বাড়ির দুটি ঘরে থাকা লেপ-তোষকে আগুন ধরিয়ে দেয় ও আসবাবপত্র ভাঙচুর করে। হামলাকারীরা আতাউল্লাহর দুই ভাইকে মারধর করে। তবে ঘটনার সময় আতাউল্লাহ বাড়িতে ছিলেন না।

যুব অধিকার পরিষদের আহ্বায়ক আতাউল্লাহ অভিযোগ করে বলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এস.এম মাহবুবের নেতৃত্বে ১০ থেকে ১২টি মোটরবাইকে করে ২০/২৫ জন ছাত্রলীগ ক্যাডার তার বাড়িতে হামলা করে। হামলাকারীরা তার দুই ভাইকে মারধর করে ঘরে থাকা লেপ-তোষক ও কাপড়ে আগুন ধরিয়ে দেয়। যাওয়ার সময় ঘর থেকে চারটি মুঠোফোন ও নগদ টাকা লুট করে নিয়ে যান। এ সময় তারা আতংক সৃষ্টি করতে বাড়ির চারপাশে ককটেল বিস্ফোরণ ঘটান।

এ ব্যাপারে বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম মাহবুব হোসাইন বলেন, সকালে ফেসবুকের মাধ্যমে ঘটনা জানতে পেরেছি। এ বিষয়ে আমি কিছুই জানি না।

তিনি বলেন, ছাত্রলীগের বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। উপজেলায় আতাউল্লাহ নামে জামাত-শিবিরের এক নেতা থাকেন বলে শুনেছি। এ ব্যাপারে তদন্ত করলেই প্রকৃত ঘটনা বের হয়ে আসবে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বলেন, রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।