সেনবাগ উপজেলা আ.লীগের কমিটিতে যারা

নোয়াখালীর সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে নোয়াখালী-২ আসনের সংসদ সদস্য মোরশেদ আলম ও সাধারণ সম্পাদকের পদে লায়ন জাহাঙ্গীর আলম মানিকের নাম ঘোষণা করা করা হয়েছে। এ সময় সহ-সভাপতি পদে বাহার উল্লাহ বাহার, শওকত হোসেন কানন এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো. গোলাম কবিরের নাম ঘোষণা করা হয়। 

শনিবার (৩ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা হলরুমে এই কমিটি ঘোষণা করা হয়। 

এর আগে, বেলা ১১টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। সেনবাগ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মোরশেদ আলমের সভাপতিত্বে ও যুগ্ম-আহ্বায়ক লায়ন জাহাঙ্গীর আলম মানিক ও শওকত হোসেন কাননের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন, ও সহিদ উল্লাহ খাঁন সোহেল, সদস্য ড. জামাল উদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম, উপজেলা চেয়ারম্যান জাফর আহম্মদ চৌধুরী প্রমুখ।