স্কুলছাত্রীকে ধর্ষণ: এক আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

 

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সপ্তম শ্রেণীর ছাত্রীকে দলবদ্ধ নির্যাতনের মামলার প্রধান আসামি আব্দুস সালাম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। সে রবিবার বিকেলে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহবুব মহসিনের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) নাসির উদ্দিন সরকার।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) নাসির উদ্দিন সরকার জানান, প্রেমের ফাঁদে ফেলে গত ২৭ নভেম্বর রাতে স্কুলছাত্রীকে আব্দুস সালাম ও তার পাঁচ বন্ধু মিলে নির্যাতন করে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনার মূল আসামি আব্দুস সালামকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে। রবিবার বিকেলে আসামি আব্দুস সালাম নারায়ণগঞ্জ আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহবুব মহসিনের কাছে ওই ছাত্রীকে ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দেয়। আব্দুস সালামসহ ছয়জন ওই ছাত্রীকে ধর্ষণ করার কথা স্বীকার করেন।

তিনি আরও জানান, শনিবার ভোরে রাজবাড়ি জেলার কালুখালী থানার শ্রীরামপুর এলাকা থেকে এ ঘটনার সঙ্গে জড়িত আরেক আসামি ইমরান শেখকে গ্রেফতার করা হয়েছে। পরে ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়। রবিবার বিকেলে আদালত ইমরান শেখের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

আরও পড়ুন: প্রধান শিক্ষককে মারধর, আমতলীর সব মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষা স্থগিত