সাবেক সেনা সদস্যের হাত বাঁধা মরদেহ উদ্ধার

ব্রিজের পাশে হাত বাঁধা অবস্থায় ফজলুল হক (৫০) নামের এক সাবেক সেনা সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৪ জানুয়ারি) দুপুরে সাভারের বিরুলিয়ার কমলাপুর এলাকা থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি মানিকগঞ্জ জেলার শিবালয় থানার রাহতপুর গ্রামের মৃত আমিন উদ্দিন মোল্লার ছেলে এবং পপুলার ইন্স্যুরেন্সের মালিকের দেহরক্ষী হিসেবে কর্মরত ছিলেন। প্রায় চার বছর আগে তিনি সেনাবাহিনী থেকে অবসর নেন।

পুলিশ জানায়, শনিবার (২৩ জানুয়ারি) বিকালে মানিকগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্য বের হন তিনি। রাতে তার ফোন বন্ধ পায় পরিবার। পরে সকালে বেলা সাড়ে ১১টার দিকে বিরুলিয়ার ওই স্থান থেকে তার হাত বাঁধা ও মুখে কাপর দেওয়া অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে এবং পরিচয় শনাক্ত করে।

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তিকে অন্য কোথাও হত্যার পর লাশ এখানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।’