ট্রাকচাপায় নিহত ২ জনের পরিচয় মিলেছে

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান এলাকায় ট্রাকচাপায় নিহত দুই মোটরসাইকেল আরোহীর পরিচয় মিলেছে।

তারা হলেন—মোটরসাইকেলচালক ফরিদপুরের কোতোয়ালি থানার হারোকান্দি গ্রামের জলিল খানের ছেলে রনি খান (২৫) এবং মোটরসাইকেল আরোহী শরীয়তপুরের পালং থানার রায়পুর গ্রামের মৃত হাসান তালুকদারের ছেলে সুমন তালুকদার (৩৮)। এ ঘটনায় আহত হয়েছেন ফরিদপুরের নগরকান্দি থানার বিবিকান্দি গ্রামের আবু তালেবের ছেলে স্বপন (৩০)। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে শনিবার (২৫ জুন) রাত ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন: ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

সুমন তালুকদারের ভাই শামিম তালুকদার বলেন, ‘আমার বড় ভাই দুই মাস আগে বিদেশ থেকে দেশে এসেছে। দুই দিন আগে তার শ্বশুরবাড়ি ঢাকার টঙ্গীতে বেড়াতে গিয়েছিল। গতকাল পদ্মা সেতু বন্ধ থাকায় দৌলতদিয়া ঘাট দিয়ে বাড়ি ফিরছিল। হঠাৎ রাত ১১টার দিকে আমাকে পুলিশ ফোন করে বলে, ভাই মোটরসাইকেল দুর্ঘনায় মারা গেছে। তখই আমি ছুটে গোয়ালন্দে চলে আসি।’

আহলাদীপুর হাইওয়ে থানার ওসি তরিকুল ইসলাম জানান, লাশ উদ্ধারের পর আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

তিনি আরও জানান, মোটরসাইকেল যাত্রী সুমন তালুকদারের প্যান্টের পকেটে বিদ্যুৎ বিলের কাগজ পাওয়া যায়। এ কারণে তার পরিবারের সঙ্গে দ্রুত যোগাযোগ করা সম্ভব হয়।