‘আগামী নির্বাচনে ময়মনসিংহের ১১ আসনেই জাতীয় পার্টির প্রার্থী অংশ নেবে’

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদনেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহের ১১ আসনেই জাতীয় পার্টির প্রার্থী অংশ নেবে বলে ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। বুধবার (২৯ নভেম্বর) বিকালে ময়মনসিংহ টাউন হল তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা ও মহানগর জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফখরুল ইমাম এমপির সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজবুল হক চুন্নু, নুর ই হাসনা লিলি চৌধুরী এমপি, রওশন আরা মান্নান এমপি, সালাউদ্দিন আহমেদ এমপি প্রমুখ।

রওশন এরশাদ আরও বলেন, বিগত এরশাদের ৯ বছর ছিল বাংলাদেশের জন্য স্বর্ণ যুগ। ওই সময়ে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছিল বলেও দাবি করেন বিরোধী দলীয় নেতা।

সম্মেলনে পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ সদর আসন থেকে রওশন এরশাদ নির্বাচন করবেন। তাকে বিজয়ী করতে সবাইকে দায়িত্ব নিতে হবে।

পরে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার আগামী দুই বছরের জন্য ময়মনসিংহ জেলা ও মহানগর কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে রওশন এরশাদ এমপি, ফকরুল ইমাম এমপি, জাহাঙ্গীর আহমেদ ও আব্দুল আউয়াল সেলিমের নাম ঘোষণা করেন।