আবাসিক মাদ্রাসার ৩ ছাত্রী নিখোঁজের ঘটনায় মামলা

জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালেরচর দারুত তাক্কওয়া আবাসিক মহিলা মাদ্রাসা থেকে নিখোঁজ তিন ছাত্রীর সন্ধান মেলেনি। এ ঘটনায় মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টায় নিখোঁজ এক ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেছেন। 

ছাত্রী নিখোঁজের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আটক চার মাদ্রাসাশিক্ষককে এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। গ্রেফতার শিক্ষকরা হলেন—মাদ্রাসার পরিচালক মো. আসাদুজ্জামান, সহকারী শিক্ষক ইলিয়াস আহম্মেদ, রাবেয়া বেগম ও শুকরিয়া পারভীন। নিখোঁজ তিন ছাত্রী উপজেলার উপজেলার গোয়ালেরচর দারুত তাক্কওয়া আবাসিক মহিলা মাদ্রাসার দ্বিতীয় শ্রেণিতে পড়ে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজেদুর রহমান জানান, তিন ছাত্রী নিখোঁজের ঘটনায় রাতে মামলা হয়েছে। এই মামলায় গ্রেফতার দেখানো চার শিক্ষককে আদালতে পাঠানো হবে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের মেজর জেনারেল খালেদ মোশাররফ বীরউত্তম সেতুর পুর্বপাড়ের বাংলাবাজার এলাকার দারুত তাক্কওয়া মহিলা মাদ্রাসার ওই ছাত্রীরা শনিবার রাতে আবাসিক কক্ষে ঘুমিয়ে পড়ে। রবিবার ভোরে ফজরের নামাজের জন্য ছাত্রীদের ঘুম থেকে ডেকে তোলেন শিক্ষকরা। অন্য ছাত্রীদের মতোই ওই তিনজনও নামাজের প্রস্তুতি নেয়। নামাজের পর থেকে তারা নিখোঁজ।

আরও পড়ুন-

আবাসিক মাদ্রাসা থেকে ৩ ছাত্রী নিখোঁজ