ঠাকুরগাঁওয়ে ভুয়া প্রশ্ন ফাঁস চক্রের সদস্য আটক

আটক সাইফুল সামাজিক যোগাযোগ মাধ্যমের একাধিক গ্রুপ ও পেজের ভুয়া প্রশ্নপত্র ফাঁস চক্রের অ্যাডমিন সাইফুল ইসলামকে আটক করেছে র‌্যাব। রবিবার (১৫ এপ্রিল) রাতে ঠাকুরগাঁও জেলার সদর থানাধীন জগন্নাথপুর আদর্শ কলোনীর সামনে থেকে র‌্যাব-১৩ একটি দল তাকে আটক করে সদর থানায় হস্তান্তর করে।

সোমবার বেলা ১১টার দিকে তাকে থানা থেকে ঠাকুরগাঁও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

র‌্যাব-১৩ একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে,আটক সাইফুল ইসলাম বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে টাকার বিনিময়ে এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিতরণের নামে প্রতারণা করে আসছিল। ভুয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত সামাজিক যোগাযোগ মাধ্যমের একাধিক গ্রুপ,পেজের সক্রিয় সদস্য অ্যাডমিন হিসেবে সে দায়িত্ব পালন করতো। সে হোয়াটসঅ্যাপ,মেসেঞ্জারসহ বিভিন্ন গ্রুপের মাধ্যমে যোগাযোগ করতো এবং বিকাশের মাধ্যমে প্রতারণার অর্থ লেনদেন করতো।

র‌্যাব-১৩ এর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুল তার কর্মকাণ্ডের কথা স্বীকার করেছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ জানান, আটক সাইফুলের বিরূদ্ধে মামলা হয়েছে এবং তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।