ভাবির লাঠির আঘাতে দেবর নিহতের অভিযোগ

রংপুরের পীরগাছা উপজেলার কৈকুড়ি ইউনিয়নের মীরাপাড়া গ্রামে ভাবির লাঠির আঘাতে দেবর রওশন আলম (২৬) নিহতের অভিযোগ উঠেছে। এই ঘটনায় পুলিশ অভিযুক্ত আরিফা আক্তার ও তার স্বামী রতনকে আটক করেছে পুলিশ। শনিবার (১ অক্টোবর) বিকাল সাড়ে ৩টার দিকে ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানিয়েছে, মীরাপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছোট ছেলে রওশন আলম পাঁচ দিন আগে তার প্রেমিকাকে বিয়ে না করেই বাড়িতে নিয়ে আসেন। এই ঘটনায় তার বড় ভাই রতন ও ভাবি আরিফা আক্তার তাকে বকাঝকা করেন। ওই মেয়েকে বিয়ে না করে বাড়িতে নিয়ে আসায় তাকে মেয়েটিকে নিয়ে বাড়ি থেকে চলে যেতে বলেন। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে রওশন আলম বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে স্বজনরা তাকে পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

চার দিনের চিকিৎসা শেষে আজ বিকালে ৩টায় বাড়ি ফেরেন রওশন। রিকশাভ্যানে করে বাসায় আসার পর ভাবি লাঠি দিয়ে দেবরের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান। পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ রতন ও তার স্ত্রী আরিফা আক্তারকে আটক করে।

পুলিশ জানায়, আটক দুজনই প্রাথমিক জিজ্ঞাসাবাদে রওশনকে লাঠি দিয়ে আঘাত করার কথা স্বীকার করেছেন

পীরগাছা থানার ওসি মাসুমুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। রবিবার ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নিহতের ভাই ও ভাবিকে আটক করা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।