শুটিং নয়, মায়ের জন্য ভারতে বাপ্পি

হরহামেশাই বাংলাদেশি তারকাদের পাওয়া যায় ভারতে শুটিং করতে। তবে এবার সিনেমার জন্য নয়, মায়ের জন্য ভারতে গেলেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। 

মা স্বপ্না সাহা অসুস্থ। তার চিকিৎসার জন্য গত ৪ জুলাই ভারতে গেছেন এই নায়ক। বাপ্পি জানান, পরিপাকতন্ত্রের সমস্যায় ভুগছেন তার মা। তাই তার উন্নত চিকিৎসার জন্য পরিবারের সদস্যদের সঙ্গে বর্তমানে ভারতের হায়দরাবাদে অবস্থান করছেন বাপ্পি চৌধুরী। 

বাপ্পি বললেন, ‘মায়ের আলসারের সমস্যা। বিষয়টি আর সাধারণ পর্যায়ে নেই। কারণ, অনেক দিন ধরেই এটি বাড়ছে। দেশে চিকিৎসা করেও কাজ হচ্ছিল না। তাই আমরা পুরো পরিবার মাকে নিয়ে হায়দরাবাদে এলাম। এখানে চিকিৎসা নেওয়ার পর তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। বর্তমানে মায়ের শারীরিক অবস্থা ভালোর দিকে।’

ঈদ উৎসবের মধ্যে ভারতে গেছেন, তাই দেশের সিনেমাগুলো হলে বসে দেখা হচ্ছে না বলে মিস করছেন বলে জানালেন এই তারকা। তবে সবার আগে মা- এমন বার্তাই দিলেন তিনি। বাপ্পি আরও বলেন, ‘ঈদে দেশে থাকলে সিনেমা হলে গিয়ে ছবি দেখতাম। এবার তো জমজমাট শো চলছে। খুব মিস করছি। তবে মায়ের চিকিৎসা সবার আগে। মাকে নিয়ে দেশে ফিরি, তারপর সিনেমা দেখবো।’

জানা যায়, আগামী ২৫ জুলাই মাকে নিয়ে ঢাকায় ফিরবেন এই অভিনেতা। এসেই অংশ নেবেন ‘শত্রু’ সিনেমার শুটিংয়ে। এতে তার নায়িকা জাহারা মিতু।