বিয়ে করতে চান কঙ্গনা, কিন্তু...

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের জীবনে একাধিক প্রেম এসেছে। কিন্তু টেকসই হয়নি। তার সবচেয়ে আলোচিত প্রেমটি ছিল হৃতিক রোশনের সঙ্গে। গভীর সেই প্রেম ভেঙে যাওয়ার পর আগ্নেয়গিরির মতো ফুঁসে উঠেছিলেন অভিনেত্রী। বহু দিন ধরে হৃতিকের সমালোচনা করেছেন।

এছাড়া আমির খান, সুরাজ পাঞ্চোলি, মণীশ মালহোত্রা, আদিত্য পাঞ্চোলিসহ আরও কয়েকজনের সঙ্গে কঙ্গনার সম্পর্ক ছিল গুঞ্জন শোনা যায়। কিন্তু কারও সঙ্গেই প্রেমটা পূর্ণতা পায়নি।

তবে কি বিয়ে করতে চান না কঙ্গনা? অভিনেত্রী সাফ জানালেন, অবশ্যই তিনি বিয়ে করতে চান। তবে অপেক্ষায় আছেন সঠিক সময়ের। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে বিয়ে প্রসঙ্গে প্রশ্ন করা হয়। জবাবে কঙ্গনা বলেন, ‘জীবনের প্রত্যেকটা জিনিসের সঠিক সময় আছে। ওই সময়টা যখন আসবে, তখন আমি বিয়েটা করে ফেলবো। আমি বিয়ে করতে চাই এবং এটাও চাই যে, আমার একটা পরিবার হোক। কিন্তু সেটা সঠিক সময়ে হবে।’

বছর দুয়েক আগেও বিয়ে নিয়ে অনেকটা এমন মন্তব্য করেছিলেন কঙ্গনা। কিন্তু বিয়ের সঠিক সময় এখনও তার জীবনে আসেনি। তাই হয়ত সিঙ্গেল জীবনকে উপভোগ করে যাচ্ছেন।

কঙ্গনা রনৌতবর্তমানে কঙ্গনা ব্যস্ত আছেন তার প্রযোজিত নতুন ছবি ‘টিকু ওয়েডস শেরু’র প্রচারণা নিয়ে। এতে অভিনয় করেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি ও অবনীত কৌর। আগামী ২৩ জুন এটি আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে।

অন্যদিকে অভিনয়ে তার নতুন প্রজেক্ট ‘ইমারজেন্সি’। এটি পরিচালনাও করছেন কঙ্গনা। ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনের ঘটনার ছায়া অবলম্বনে ছবিটি তৈরি হচ্ছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস