মোটরসাইকেল থেকে পড়ে বাসচাপায় মৃত্যু

স্ত্রীকে নিয়ে ভারতে ঘুরতে যাওয়া হলো না সদরুলের

বেড়ানো ও চিকিৎসার জন্য ভারতে যেতে স্ত্রীসহ ভিসার আবেদন করেছিলেন সদরুল হক (২৮)। সেই ভিসা আনতে ভারতের দূতাবাসে গিয়েছিলেন। সেখান থেকে মোটরসাইকেলে করে ফেরার পথে রাজধানীর গুলশানে বাসের নিচে চাপা পড়ে নিহত হন তিনি। এ ঘটনায় মোটরসাইকেল চালক মমিনুর রহমান আহত হয়েছেন।

নিহত সদরুল খিলগাঁও ডিপিডিসির (বিদ্যুৎ অফিসের) ফিল্ড অফিসার (প্রকৌশলী) হিসেবে কর্মরত ছিলেন। মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকালে মধ্যে বাড্ডা শাহজাদপুর সুভাস্তু এলাকায় এ ঘটনা ঘটে। দুর্ঘটনার জন্য দায়ী বাসটিকে জব্দ করা হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে।

নিহত সদরুলের সহকর্মী সুমনউজ্জামান জানিয়েছেন, শাহজাদপুর সুভাস্তু এলাকায় রাস্তায় পেছন থেকে ভিক্টর ক্লাসিক পরিবহন নামে একটি বাস ধাক্কা দিলে মোটরসাইকেলের পেছন থেকে সদরুল পড়ে যান। পরে ওই বাসের নিচে চাপা পড়েন সদরুল। সেখানে থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকাল ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ভারতে ঘুরতে ও চিকিৎসার জন্য স্ত্রীসহ ভিসার আবেদন করেন সদরুল। আজ ভিসা আনতে ভারতীয় দূতাবাসে গিয়েছিলেন তিনি। সেখান থেকে খিলগাঁও ফেরার পথে দুর্ঘটনা শিকার হন। 

রাজশাহী, রায়পুর, চারঘাট গ্রামের জাহেদুল ইসলামের ছেলে সদরুল। বর্তমানে রাজধানীর বাসাবোতে পরিবারের সঙ্গে থাকতেন। তিনি ছিলেন বাবা-মায়ের একমাত্র ছেলে। তিন বছর আগে বিয়ে করেছেন সদরুল।

আহত মমিনুরের বাসাও খিলগাঁও এলাকায়।